বাংলা সিরিয়াল

নিউ ইয়ার সেলিব্রেশন করতে পর্ণার সাথে দত্ত বাড়ির সবাই মাতলো ভাসান নাচে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,পর্না ও সৃজনের ডিভোর্সের ট্র্যাক মিটে গিয়ে পর্না ও সৃজনের আবার বিয়ে হয়। এরপর দর্শকরা ভেবে ছিলেন যে পর্না-সৃজন, রুচিরা চয়ন সবাই মিলে একসাথে হানিমুনে যাবে, চারজনের হানিমুনের দৃশ্য দেখবে বলে মুখিয়ে ছিলেন দর্শক।

কিন্তু সবকিছু বদলে গেলো দেখতে দেখতে! গল্পে রুচিরার খুনের ট্র্যাক নিয়ে আসা হলো! যদিও রুচিরা মারা যায় নি , সে বেঁচে আছে, অজ্ঞান অবস্থাতেও সে পর্নার‌ই নাম করছে। কিন্তু সব থেকে আশ্চর্যজনক ব্যাপার হলো এই পুরো ঘটনার দায় চাপিয়ে দেওয়া হল পর্নার উপর!

 

রুচিরার খুনের দায়ে পর্ণাকে ফাঁসানো হলো, গুন্ডারা পুলিশকে বললো, রুচিরা কোথায় থাকবে, সেই খবর পর্না তাদের দিয়েছে! এরপর দেখানো হচ্ছে অনেক চেষ্টা করলেও জামিন পায় নি পর্না, আর‌ও ৭ দিনের পুলিশ কাস্টাডি দেওয়া হয়েছে পর্নাকে। অন্যদিকে পর্না যে এই কাজ করতে পারে তা যেমন রুচির বাবা-মা বিশ্বাস করেন নি, তেমনি বিশ্বাস করেনি সৃজনের জেঠুও, পর্নাকে তিনি বিশ্বাস করেন তাই পর্না মানুষ খুন করতে পারে এই কথা তিনি বিশ্বাস করেন না!

তবে রিল লাইফে দত্ত বাড়ির বেশিরভাগ মানুষ পর্নার বিরোধিতা করলেও অফ স্ক্রিন কিন্তু তারা বেশ হৈ হুল্লোড় করে কাটান। মাঝেমধ্যেই তাদের একসাথে হৈ হুল্লোড় ও মজা করার নানান ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এইরকম একটি ভিডিও ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন : অক্সিজেনসম অভিনয় কেড়ে নেওয়া হয় এই অভিনেত্রীর থেকে! বৈধব্য যন্ত্রণার স্মৃতি শোনালেন নবনীতা

ভিডিওতে দেখা যাচ্ছে, সৃজন-পর্নার সাথে ধ্যাষ্টামি জেঠু আর জেঠিমা একসঙ্গে নাটু নাটু গানে নাচ করছেন। কোন এই নাচ? আসলে সবাই মিলে নিউ ইয়ার সেলিব্রেশন করছেন।

ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে ক্যাপশনে তারা লিখেছেন যে,“স্বাগত ২০২৪, হৈ হুল্লোড় আর মজায় জমে উঠুক নতুন বছর।”

Related Articles