বাংলা সিরিয়াল

‘এরকম নায়ক বাবার কালে দেখি নি,দয়া করে এসব সিরিয়াল বন্ধ হোক’-সূর্য দীপার চরিত্র নিয়ে মিথ্যে বললো সবার সামনে দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মিশকা আইভিএফ পদ্ধতিতে সূর্যের সন্তানের মা হয়েছে। এরপর সূর্য ও লাবণ্য সবাই মিলে মিশকাকে মাথায় তুলে রাখে অন্যদিকে দীপা সোনা রুপার সাথে খারাপ ব্যবহার করতে শুরু করে।

দীপা কে ডিভোর্স দিয়ে দেয় সূর্য এবং দীপা-সোনা-রূপাকে নিয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যেতে বাধ্য হয় অথচ এত কিছুর পরেও সূর্য নিজের ভুল বুঝতে পারে না, এতোটুকু অনুতপ্ত হয় না, উল্টে সে দীপাকে দোষারোপ করতে থাকে। একসময় দীপা বুঝতে পারে মেয়েদেরকে ভালো রাখার জন্য তাকে ভালো থাকতে হবে।

এরপর সূর্য মেয়েদের কাস্টাডি চাইতে এলে দীপা সেই পেপার ছিঁড়ে দেয় এবং কোর্ট অবধি নিয়ে যায় সূর্যকে,এরপর সূর্য দীপা যাতে এই কেসে হেরে যায় সেই কারণে সব রকম চেষ্টা করতে থাকে, কখনো সে দীপার নিজে হাতে বানানো ডেকোরেশন খারাপ করে দেয়,কখনো বা দীপার চরিত্র খারাপ বলে দীপার চরিত্রের দিকে আঙুল তোলে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে সূর্য কে এই ভাবে সবার সামনে মিথ্যে কথা বলতে দেখে দিপা খুব কষ্ট পেয়েছে, আহারে

সূর্য বললো দিপা নাকি অনেক আগে থেকেই অর্জুনের সাথে “Relationship” এ রয়েছে, তাই দিপা সূর্য কে ইচ্ছে করে divorce দিয়ে, বাচ্চা দের কে নিয়ে, বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছে আর প্রমাণ হিসেবে সূর্য সবাইকে অর্জুনের লেখা সমস্ত চিঠি গুলো দেখিয়ে দিলো

আরও পড়ুন : ‘এরকম নায়ক বাবার কালে দেখি নি,দয়া করে এসব সিরিয়াল বন্ধ হোক’-সূর্য দীপার চরিত্র নিয়ে মিথ্যে বললো সবার সামনে দেখে বলছেন দর্শক!

দিপা তো এখনও বিশ্বাস ই করতে পারছে না, যে এই সূর্য ই সেই সূর্য, যে দুদিন আগে অব্দি নিজের lawyer এর বিরুদ্ধে কথা বলেছিল, যখন ওই lawyer দিপার চরিত্রর দিকে আঙুল তুলেছিল

দেখুন #অনুরাগেরছোঁয়া , আজ ঠিক রাত ৯;:৩০টায়, শুধুমাত্র #স্টারজলসা য় ”-

এই পোস্টের কমেন্ট বক্সে আরেকজন নেটিজেন লিখেছেন যে,“এরকম নায়ক বাবার কালে দেখিনি
দয়া করে এসব সিরিয়াল বন্ধ হোক”আরেকজন লিখেছেন যে,“এই নাটকে সূর্য কি নায়ক নাকি ভিলেন সেটাই বুঝতে পারছি না”

Related Articles