বাংলা সিরিয়াল

‘মায়ের প্রাক্তন প্রেমিককে বিয়ে করলো মেয়ে!এটা শুধু বাংলা সিরিয়ালেই সম্ভব!’ তুমি যে আমার মা দেখে বলছেন দর্শক

কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি যে আমার মা’। ছোট্ট আরুর মাকে খুঁজে পাওয়ার জার্নি হলো এই ধারাবাহিকের আসল গল্প। এই ধারাবাহিকে দেখা যায় যে,অনিরুদ্ধর বউ তাকে ছেড়ে চলে গিয়েছিলো, এরপর আরু নিজের মাকে খুঁজতে থাকে সবার মধ্যেখানে, অনিরুদ্ধ রায়চৌধুরী তাকে অনেক বোঝাতে থাকে, কিন্তু ছোটো আরু মাকে কাছে পাওয়ার জেদ করতে থাকে। এরপর আরু তার মাম্মামকে খুঁজে পায়।

তারপর গল্পে এন্ট্রি নেয় অনিরুদ্ধের প্রাক্তন স্ত্রী তারপর নানান রকম চমকপ্রদ নানা টুইস্ট আসে গল্পে! বাংলা ধারাবাহিকে এই রকম চমকপ্রদ টুইস্ট নতুন কিছু নয়, ধারাবাহিকের বিভিন্ন সময় এই রকম নানান রকম টুইস্ট আসে।

আরও পড়ুন : ‘এরকম নায়ক বাবার কালে দেখি নি,দয়া করে এসব সিরিয়াল বন্ধ হোক’-সূর্য দীপার চরিত্র নিয়ে মিথ্যে বললো সবার সামনে দেখে বলছেন দর্শক!

তবে তুমি যে আমার মা ধারাবাহিকে বর্তমানে যে টুইস্ট টি এসেছে,সেটা আজ অবধি কোনো ধারাবাহিকে দেখা যায় নি, সচরাচর বাংলা ধারাবাহিকে দেখা যায় যে, নায়িকা মরে গিয়ে প্লাস্টিক সার্জারি করে আসে বা নায়কের দুটো বউ হয়, অথবা দেখা যায় নায়িকার অন্য কারো সাথে বিয়ে হয়ে ডিভোর্স হয়ে আবার নায়কের সাথে মিল হয় কিন্তু নায়িকার প্রাক্তন প্রেমিকের সাথে নায়িকার মেয়ের বিয়ে হচ্ছে এরকমটা কোন ধারাবাহিকে আজ অবধি দেখায় নি। সেই চমকটাই দেখালো কালার্স বাংলার তুমি যে আমার মা সিরিয়ালটি।

আরও পড়ুন : আই লাভ ইউ বলে ওমকার ঘোষ শ্রাবণকে ঠকালো! লাভ বিয়েতে নতুন টুইস্ট!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মায়ের প্রাক্তন প্রেমিককে বিয়ে করলো মেয়ে
এইটা শুধু বাংলা সিরিয়ালেই সম্ভব!

নাটকের নাম আবার…তুমি যে আমার মা!”

Related Articles