বাংলা সিরিয়াল

‘মুখোশ পরা লোক শ্রাবনকে মারতে আসে! কে আছে এই মুখোশের আড়ালে?’ লাভ বিয়ে আজকাল নিয়ে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ওমকার শ্রাবণকে ছয় মাসের চুক্তিতে বিয়ে করে। এই কন্ট্রাক্ট ম্যারেজের শর্ত ছিলো নো ইমোশন এবং কোনরকম পারসোনাল ইন্টারফিয়ারেন্স চলবে না। এরপর একটা সময় দেখা যায় একসাথে থাকতে থাকতে শ্রাবণ ওমকারের প্রতি দুর্বল হয়ে পড়ে।

এরপর শ্রাবণ যে আসলে বার সিঙ্গার এটা জানাজানি হয়ে যায়, তখন ওমকারের দাদু শর্ত দেয়, একমাত্র স্ক্যান্ডেল বার ছাড়া আর কোথাও শ্রাবণ গাইতে পারবে না। এরপর দাদুর কথা রাখতে ওমকার নিজের স্ক্যান্ডেল বারে নিয়ে যায় শ্রাবণকে।

আরও পড়ুন : ‘মায়ের প্রাক্তন প্রেমিককে বিয়ে করলো মেয়ে!এটা শুধু বাংলা সিরিয়ালেই সম্ভব!’ তুমি যে আমার মা দেখে বলছেন দর্শক

এরপর ধারাবাহিকে দেখা যায় যে, শ্রাবণ আর ওমকারের কন্টাক্ট ম্যারেজের কথা জানাজানি হয়ে যায়,তখন ওমকার শ্রাবণের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়,এরপর শ্রাবণ-ওমকারের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি হয়, তখন শ্রাবণ বাড়ি ছেড়ে চলে গেলে ওমকার বলে যে,সে শ্রাবণকে ভালোবেসে ফেলেছে।

এই কথা শুনে শ্রাবণ বাড়ি ফিরে এসে আর তারপর শ্রাবণ ওমকারের ধুমধাম করে বিয়ে হয়। কিন্তু ওঙ্কার আসলেই এই সবটাই নাটক করেছে শ্রাবণের উপর প্রতিশোধ নেওয়ার জন্য! শ্রাবণের জন্য ওমকারের দাদু ওমঙ্কারের গায়ে হাত তুলেছে, সেই কারণে এই কাজটা করে ওমকার ঘোষ। তাই শ্বশুর বাড়িতে স্বামী তার সাপোর্টে নেই আবার তার শত্রুর ও অভাব নেই।

আরও পড়ুন : ইংরেজি না জানা সন্ধ্যা স্মৃতি হারিয়ে ইংরেজি শিখে ফেলেছে! আকাশকে লুজ ক্যারেক্টার বলছে সন্ধ্যা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শ্রাবনের শত্রুর অভাব নেই। একদিকে নতুন মা একটার পর একটা প্ল‍্যান করেই চলেছে আবার অন‍্যদিকে সেই মুখোশ পড়া লোকটা আবার ও শ্রাবনকে মেরে ফেলতে এসেছে। কিন্তু বুজতে পারছি না মুখোশের আড়ালে সে কে?কেন সে শ্রাবনকে মেরে ফেলতে চায় ?

জানতে পারবো Next এপিসোডে মনে হচ্ছে মুখোশের আড়াল থেকে বের হয়ে নিজের মুখ দেখাবে।।

Don’t miss today episode
#LoveBiyeAjkal
#StarJalsha”

Related Articles