বাংলা সিরিয়াল

সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত-কৌশাম্বি?

বছরের শুরুতেই আদরে ধরা পড়লেন আদৃত-কৌশাম্বি! চলতি বছরেই বিয়ের পিঁড়িতে ‘মিঠাই’ খ্যাত অভিনেতা এবং অভিনেত্রী? বিয়ের খবর শুনে ‘ভুয়ো’ বলে উড়িয়ে দিলেন ‘দিদিয়া’? সত্যিটা কী? শুনে নিন

বেশ কিছু বছর ধরেই তাঁরা এবং তাঁদের প্রেম চর্চার কেন্দ্রবিন্দু। আদৃত রায় এবং তাঁর প্রাক্তন বান্ধবী সুপ্রিয়ার বিচ্ছেদের কারণ হিসেবে অনেকেই দায়ী করেন অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীকে।
জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এ অভিনয় করার সময় প্রণয়ের সম্পর্কে জড়ান আদৃত এবং কৌশাম্বি।

পর্দায় তাঁরা অভিনয় করেছেন দিদি এবং ভাইয়ের চরিত্রে। পর্দার বাইরে তাঁদের প্রেমের সম্পর্কের গুঞ্জন শুরু হতেই উঠে আসে আরও এক চাঞ্চল্যকর তথ্য। শোনা যায়, স্বয়ং ‘মিঠাই’ রাণী সৌমিতৃষা কুন্ডুও বাস্তবে মন দিয়ে বসেছিলেন ‘উচ্ছেবাবু’ আদৃতকে।

আরও পড়ুন : ‘মুখোশ পরা লোক শ্রাবনকে মারতে আসে! কে আছে এই মুখোশের আড়ালে?’ লাভ বিয়ে আজকাল নিয়ে বলছেন দর্শক!

কিন্তু কৌশাম্বির সঙ্গে সম্পর্কে আবদ্ধ হওয়ার দরুন, বাস্তবে উচ্ছেবাবুর মন পাননি মিঠাই! সেই নিয়ে দূরত্ব আসে তাঁদের ব্যাক্তিগত সম্পর্কেও। যদিও সেসব তোয়াক্কা না করে রীতিমত দর্শকদের সামনে যুগলে উপস্থিত হয়েছেন আদৃত-কৌশাম্বি। প্রথমদিকে সম্পর্ক আড়াল করলেও, পরবর্তীতে অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁদের অদূরে যুগলবন্দী। দিয়েছেন প্রেমে সিলমোহর।

সম্প্রতি, বছরের শুরুর দিনেও সামাজিক মাধ্যমে একসঙ্গে অনুগামীদের শুভেচ্ছা জানিয়েছেন ছোট পর্দার উচ্ছেবাবু এবং দিদিয়া। বলা বাহুল্য, রীতিমত সেই ছবি শোরগোল ফেলেছে অনুগামীদের মাঝে নেট দুনিয়ায়। কারুর বক্তব্য, চলতি বছরেই সাত পাকে বাঁধা পড়বেন আদৃত এবং কৌশাম্বি। কেউ বা বলছেন, বিয়ের তোড়জোড় জোর কদমে শুরু হয়েছে দুই পরিবারের পক্ষ থেকে। এমনকী চলছে কেনাকাটিও।

আরও পড়ুন : ‘মায়ের প্রাক্তন প্রেমিককে বিয়ে করলো মেয়ে!এটা শুধু বাংলা সিরিয়ালেই সম্ভব!’ তুমি যে আমার মা দেখে বলছেন দর্শক

অপরদিকে এক সংবাদ মাধ্যম থেকে এই বিষয়ে কৌশাম্বিকে প্রশ্ন করা হলে, শোনা যায় ভিন্ন সুর। অভিনেত্রী রীতিমত সোচ্চার হন এই ঘটনার বিরুদ্ধে। তাঁর কথায়,
“জানুয়ারিতে কারা আমাদের বিয়ে দিচ্ছেন বুঝতে পারছি না…এটা সম্পূর্ন ভুয়ো একটা খবর! আমাদের বিয়ে আর আমরাই জানি না!” নায়িকার কথা শুনে বোঝা যায়, এই মুহূর্তে বিবাহের কোনও পরিকল্পণাই নেই তাঁদের।

অনুগামীরা অতি উৎসাহী হয়ে ছড়াচ্ছেন ভুল তথ্য। তাই নায়িকা চান, এই ধরনের ভ্রান্ত খবর না প্রচার করে, সময়ের অপেক্ষা করতে। ঠিক সময় এলে, নায়ক নায়িকা নিজেরাই তাঁদের ভক্তদের জানাবেন সুখবর।

Related Articles