বাংলা সিরিয়াল

অক্সিজেনসম অভিনয় কেড়ে নেওয়া হয় এই অভিনেত্রীর থেকে! বৈধব্য যন্ত্রণার স্মৃতি শোনালেন নবনীতা

নবনীতা দে , ধারাবাহিকের পরিচিত মুখ তিনি। নাম হয়তো না জানলেও, তাকে বাংলা ধারাবাহিকে অভিনয় করতে দেখেছেন, হলফ করে বলতে পারি। নবনীতার দ্বিতীয় স্বামী রাজা চট্টোপাধ্যায়। তিনি কিন্তু বিনোদন জগতের মানুষ। কিন্তু জানেন কি, জীবনের প্রথম দিকের সময়টা ভীষণ যন্ত্রণার মধ্যে দিয়ে কেটেছিল নবনীতার?

সেই যন্ত্রণাময় স্মৃতি ভাগ করে নিলেন অভিনেত্রী। শুনলে হয়তো অবাক হবেন,এর আগেও একবার বিয়ে হয়েছিল নবনীতার। সহ্য করতে হয়েছিল বৈধব্য যন্ত্রনা।

আরও পড়ুন : ডিভোর্সের কথা বলতেই ময়ূরীর গালে সপাটে চড় নীলের! মেঘের হঠাৎ পরিবর্তন দেখে অবাক নীল

আগের শ্বশুরবাড়ি থেকে নবনীতার অভিনয় জগতে আসাটা একেবারেই মেনে নেওয়া হয়নি। নবনীতা জানান, “অভিনয়টা আমার অক্সিজেন নেওয়া জায়গা তখন, আমার আগের হাসব্যান্ড যে আমার অভিনয়টা বন্ধ করিয়ে দেবে,সেটা ভাবিনি।” তবে সেটুকু মানিয়ে নিয়েছিলেন তিনি। এরই মধ্যে মৃত্যু হয় তার প্রথম স্বামীর।

স্বামীকে হারানোর পর চরম দুর্দশার সম্মুখীন হতে হয় নবনীতাকে। তাঁর ওপরেই দোষ দেওয়া হয়েছিল স্বামীর মৃত্যুর জন্য।

নবনীতা জানিয়েছেন, স্বামীর শেষকৃত্য সম্পন্ন করার পর পরিবারের কেউ তাঁর সঙ্গে ছিল না সেই সময়। শুধু তাঁর সঙ্গে ছিল তাঁর একমাত্র মেয়ে। কিন্তু কথায় আছে, সারা জীবন তো সবার এত দুঃখে কাটেনা। এরই মাঝে নবনীতার আলাপ হয়েছিল রাজার সঙ্গে। ২০২০ সালে রাজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নবনীতা।

আরও পড়ুন : গাঁটছড়ার রুক্মিনী গঙ্গা সান বাংলার আকাশ কুসুমে! আনন্দে নাচছেন গাঁটছড়া প্রেমীরা!

নিজের মেয়েকে নিয়ে রাজার সঙ্গে নতুন জীবন শুরু করেন নবনীতা। তবে দ্বিতীয়বার বিয়ে করার পরে যথেষ্টই সুখের সংসার করছেন তিনি। স্বামী তো ভালই, পাশাপাশি তার গোটা শ্বশুরবাড়ির লোকজন তার কাছে ভীষণ প্রিয়।

ভীষণ কাছের মানুষ তারা। আগের পক্ষে মেয়েকে নিজের মেয়ের মতো করেই ভালোবাসেন তার স্বামী রাজা। বর্তমানে, অভিনয় জগতে থাকার পাশাপাশি নেতাজি নগরে দুজনে একটি জিম খুলেছেন। সব মিলিয়ে মেয়েকে নিয়ে স্বামী স্ত্রীর সুখের সংসার এখন।

Related Articles