বাংলা সিরিয়াল

প্রথম পর্বেই শুরু হয়েছে কূটকাচালি, এর থেকে তো ‘উমা’ই ভাল ছিল! ‘জগদ্ধাত্রী’কে প্রথম থেকেই পছন্দ নয় দর্শকদের

সদ্য টেলি পর্দা থেকে বিদায় নিয়েছে উমা ধারাবাহিক। বছর ঘুরতে না ঘুরতেই উমা অভিমুন্যের গল্পটি শেষ করে দেওয়া হলো। এর বদলে এসেছে ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) ওরফে জ‍্যাস। এক সাধারন মেয়ের আড়ালে অসাধারণ এর গল্প নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিকটি। আপাত ভীতু, ঘরোয়া এক মেয়ে জগদ্ধাত্রী, যে কিনা গোপনে স্পেশ‍্যাল ক্রাইম ব্র‍্যাঞ্চের অফিসার জ‍্যাস হয়ে কাজ করছেন। ২৯ অগাস্ট থেকে টেলি পর্দায় শুরু হল নতুন সিরিয়ালটি।

প্রথম পর্বটি শুরু হয় যৌথ পরিবারের গল্প দিয়ে। ছোটবেলায় জগদ্ধাত্রীর মা মারা যায়। এখন জগদ্ধাত্রী তার সৎ মা ও সৎ বোনের দু চক্ষের বিষ হয়ে উঠেছে। পরিবারের বেশিরভাগ মানুষই তাকে পছন্দ করে না। এমনকি জগদ্ধাত্রী যাকে সবথেকে বেশি পছন্দ করে সেই মানুষটিও চরিত্রহীন, অহঙ্কারী ধরনের ব্যক্তিত্ব। তবে এখনো কয়েকজন রয়েছে যারা জগদ্ধাত্রীকে নিঃশর্ত ভাবে ভালবাসে। জগদ্ধাত্রীর যে ‘জ‍্যাস’ হয়ে স্পেশাল ক্রাইম ব্র‍্যাঞ্চের অফিসার হিসেবে কাজ করছে সে কথা একমাত্র জগদ্ধাত্রীর ছোটবেলার বন্ধু জানে।

সিরিয়ালের প্রমো দেখে দর্শকরা খুবই উৎসুক হয়েছিলেন সিরিয়ালটিকে দেখার জন্য। কারণ তারা ভেবেছিলেন যে এই সিরিয়ালটি হয়তো অন্য ধরনের এক গল্প নিয়ে তাদের সামনে আসছে। তবে জগদ্ধাত্রী ধারাবাহিকের প্রথম পর্ব হতাশ করেছে দর্শকদের। এখন দর্শকরা বলছেন যে এই সিরিয়ালের থেকে উমা ধারাবাহিক অনেক ভালো ছিল।

একজন কমেন্টে লিখেছেন প্রথম থেকেই এই সিরিয়ালের কূটকাচালি শুরু হয়ে গিয়েছে। বাইরে গুন্ডা পেটিয়ে আসছে আর বাড়িতে নিজেই অত‍্যাচারিত। অপর একজন ব্যক্তি কটাক্ষ করে লিখেছেন ২-৩ সপ্তাহ পরে অ্যাক্সিডেন্টলি সিঁদুর উড়ে গিয়ে মাথায় ধুমতানানানা করে পড়বে, বিয়ে হবে তারপরেই তো আসল খেলা শুরু, এখন ট্রেলার চলবে।

গত ২৮শে আগস্ট টেলি পর্দা থেকে বিদায় নিয়েছে উমা। উমা টুর্নামেন্ট জিতে ফিরে আলিয়াকে শাস্তি দিয়ে নিজের পরিবারকে সব ফিরিয়ে দিয়েছে। এই ধারাবাহিকটিকে শেষ করে সেই জায়গায় আনা হয়েছে জগদ্ধাত্রী সিরিয়ালকে। অনেক দর্শকরা এই সিরিয়ালের প্রথম পর্ব দেখে নিরু উৎসাহিত হলেও অনেকে আবার মনে করছেন যে প্রথম পর্ব দেখে কোনো সিরিয়ালকে বিচার করা উচিত নয়। দেখা যাক আগামী পর্বগুলোতে কি দৃশ্য দেখানো হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।