বাংলা সিরিয়াল

লক্ষ্মী কাকিমা সুপারহিট, শাড়ি পরে ‘Swag’! অপরাজিতার লিপ সিঙ্ক করানো ভিডিয়ো দেখে খুশি নেটিজেনরা

চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে জি বাংলায় ( Zee Bangla ) শুরু হয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ( Lokkhi Kakima Superstar ) নামে একটি ধারাবাহিক। শুরুর পর থেকে এই ধারাবাহিকটি দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই ধারাবাহিকের লক্ষ্মী কাকিমার চরিত্রে পাঠ করছেন অপরাজিতা আঢ্য। এই ধারাবাহিকের দর্শকরা সকলেই জানে যে এখানে লক্ষ্মী কাকিমাকে সত্যিই সুপারস্টার হিসেবে দেখানো হয়েছে। কখনো এই লক্ষ্মী কাকিমা, ভ্যান চালাচ্ছেন কখনো বা নিজের পুত্রবধূকে খুশি করার জন্য তার জন্মদিনে বাড়িটাকেই বানিয়ে ফেলছেন রেস্তোরা। আবার কখনো তিনি শার্ট ব্লেজার চোখের সানগ্লাস পড়ে পাঞ্জাবি ভদ্রলোক হয়েছেন। তাকে দেখে বোঝা হিসেবে না তিনি লক্ষ্মী কাকিমা নাকি পাঞ্জাবি কোনো ভদ্রলোক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে লক্ষ্মী কাকিমাকে নতুনরূপে দেখা গেছে। লক্ষ্মী কাকিমা সুপার স্টার ধারাবাহিকের শুটিং করার সময় লক্ষ্মী কাকিমাকে দেখা গেল হিন্দি গানের সাথে লিপ সিঙ্ক করাতে। লক্ষ্মী কাকিমা জীবনযাপন করেন অন্যরকম ভাবে। তিনি আশায় বেঁচে থাকেন না বেঁচে থাকেন জেদ নিয়ে। অনেকে এই ভিডিওতে কমেন্ট করেছেন যে লক্ষ্মী কাকিমার Swag সত্যিই দেখার মত। জি বাংলা তরফ থেকেও ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে Lokkhi kakima, is full of SWAG.!!

কিছুদিন আগে এই ধারাবাহিকে এসেছিল নতুন মোড়। লক্ষ্মী কাকিমা যখন নিজের নতুন দোকান উদ্বোধন করতে যান ঠিক তখনই বোমবাস্ট করান সোমশংঙ্কর। তারপর কি ঘটল সেটি দেখার জন্য আপনারা চোখ রাখুন লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকের আগামী পর্ব গুলিতে।

লক্ষ্মী কাকিমার চরিত্র সম্পর্কে অপরাজিত আঢ্য জানিয়েছেন ‘আমরা আশেপাশে যে চরিত্রদের দেখতে পাই তাঁরা সবাই সুপারস্টার। প্রত্যেকেই আশা করি এই চরিত্রটার সঙ্গে ভীষণ মিল খুঁজে পাবেন। আমি মাটির কাছাকাছি চরিত্র করতে ভীষণ ভালো লাগে। আমাদের কাছে মায়েরাই সুপারস্টার।’

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।