বাংলা সিরিয়াল

বিশ্বকর্মা পুজোর দিন উচ্ছে বাবুর গাড়ি চেপে ঘুরতে গেলেন মিঠাইয়ের ছোট জা পিংকিজি অর্থাৎ অভিনেত্রী অনন্যা গুহ, সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গেল সমালোচনা

বর্তমানে জি বাংলার মিঠাই ধারাবাহিক নিয়ে আলাদা করে তো আর কিছুই বলার নেই। এই ধারাবাহিকের জনপ্রিয়তা সম্পর্কে আমাদের সকলেরই ধারণা রয়েছে। সোশ্যাল মিডিয়া জুড়ে মিঠাই উচ্ছেবাবু এবং পুরো ধারাবাহিক নিয়েই চলে মাতামাতি। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র সিদ্ধার্থ অর্থাৎ মিঠাইয়ের প্রিয় উচ্ছেবাবুর ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা আদৃত রায়।

এর আগে বিভিন্ন সিনেমা ওয়েব সিরিজের কাজ করেছে আদৃত। তবে ধারাবাহিক জগতে এটাই তার প্রথম কাজ। প্রথম থেকেই তো আদৃত এর ভক্তের সংখ্যা প্রচুর। তবে মিঠাই ধারাবাহিকের হাত ধরে নতুন করে প্রচুর মহিলা তার জন্য একেবারে পাগল। বলা যায় বাংলার ক্রাশে পরিণত হয়েছেন তিনি। অসংখ্য ভক্ত রয়েছে তার, সোশ্যাল মিডিয়ায় রয়েছে একাধিক ফ্যান পেজ। অভিনেতার নিজে খুব একটা সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভ না হলেও তার বিভিন্ন ফ্যান পেজ থেকে নিত্য নতুন আপডেট পাওয়া যায় তার সম্পর্কে।

মিঠাই ধারাবাহিকের একটি এপিসোডে মিঠাই উচ্ছেবাবু সন্দেশ বানিয়ে প্রতিযোগিতা জিতেছিল। তার পাশাপাশি জিতেছিল দর্শকদের মন। তারপর থেকে চারিদিকে উচ্ছেবাবু সন্দেশ, উচ্ছে বাবু ফুচকা, উচ্ছেবাবু বিরিয়ানি কি না পাওয়া যাচ্ছে। চারিদিকটাই যেন কেমন উচ্ছেবাবুময় হয়ে উঠেছে। যা কিছু সবুজ দেখছেন দর্শকেরা সেটাকেই জুড়ে দিচ্ছেন উচ্ছে বাবুর সঙ্গে। এবারে তো মিঠাইয়ের ছোট যা পিংকি কেও জুড়ে দেওয়া হলো তার সঙ্গে।

আসলে ঘটনাটি হল কিছুদিন আগেই মিঠাই ধারাবাহিকে মিঠাই এর ছোট জা পিংকিজি অর্থাৎ অভিনেত্রী অনন্যা গুহ গাড়ি কিনেছেন, তার গাড়ি রং সবুজ। আর সেই নিয়েই সোশ্যাল মিডিয়া তে দারুন ট্রল হয়েছিলেন তিনি। সম্প্রতি গিয়েছে বিশ্বকর্মা পুজো। নিজের নতুন গাড়িকে সুন্দরভাবে সাজিয়ে পুজো দিয়েছেন অভিনেত্রী। পরনে পরেছিলেন গাড়ির সঙ্গে মানানসই সবুজ রঙের শাড়ি। এবার সেই ছবি ও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করায় দর্শকদের ট্রোলের শিকার হলেন তিনি। অনন্যা দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়। এর আগে আমরা তাকে দেখেছি জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকে। বর্তমানে দেখা যাচ্ছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার এবং মিঠাই ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।