বাংলা সিরিয়াল

‘ট্রেন্ডসে এবার প্রচুর ভিড় বাড়তে চলেছে কারণ বিজ্ঞাপন করেছে সৃজলা-শন’! দাবি অনুগামীদের, শেষমেষ ট্রেন্ডসের বিজ্ঞাপন করছেন নাগিন খ্যাত মৌনি রায় এবং টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ পরমব্রত চ্যাটার্জী! এত টাকার টান পড়লো? জিজ্ঞাসা করছেন নেটিজেনরা!

পুজো মানেই বিশেষ।‌পুজো এমন একটি উৎসব যেখানে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই মিলে আনন্দ করেন। অশুভ শক্তির বিনাশ করে শুভ শক্তিকে জাগ্রত করে তোলেন মা দূর্গা। দুর্গতিনাশিনী দুর্গার এই দুর্গা পুজোয় সকল মানুষ সম্মিলিত হন। সবাই মিলে খুব আনন্দ করেন। তাই দুর্গা পুজো নিয়ে সাধারণ মানুষের আনন্দের শেষ নেই। আর পুজো মানেই হলো পূজোর শপিং। পুজো পুজোর শপিং নিয়ে বাঙালিদের এক আলাদা অনুভূতি কাজ করে। মানুষ তো পুজো শপিং করতে শুরু করেন ৫-৬ মাস আগে থেকেই। সম্প্রতি স্টার জলসায় একটি নতুন বিজ্ঞাপন এসেছে এটা ট্রেন্ডসের বিজ্ঞাপন। এই বিজ্ঞাপনে দেখা যাচ্ছে যে সবাই মিলে অপেক্ষা করছে কোন একজনের জন্য ‌,তার নাম শিবু দা। এই চরিত্র টি করছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

অন্যদিকে যারা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন তারা হল মন ফাগুনের ঋষি রাজ পিহু অর্থাৎ শন সৃজলা আর নাগিন খ্যাত অভিনেত্রী মৌনী রায়। শিবুদাকে ফোনে না পাওয়াই সবাই হতাশ হয়ে যায় এই ভেবে যে তাহলে পুজোর সমস্ত প্ল্যান কি ক্যান্সেল হয়ে যাবে?

কিন্তু ঠিক সময় দেখা যায় যে, শিবুদা হাজির হয় প্রচুর জামা কাপড় নিয়ে। ট্রেন্ডস থেকে তারা প্রচুর জামা কাপড় কিনে নিয়ে এসেছে। এরপর সবাই মিলে ট্রেন্ডসের কাপড়-চোপড় পরে পুজোর সাজে তৈরি হয়ে যায়। সবাই মিলে এরপর সাধারণ মানুষকে আহ্বান করে যে, পাড়ার হয়ে বা ব্যক্তিগতভাবে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে নিজেদের পুজোর পাঁচ দিনের ছবি ট্রেন্ডস সাজ পার্বণে পাঠাতে এবং পাড়ার জন্য এক লক্ষ টাকা পুরস্কার এবং নিজের জন্য আকর্ষণীয় পুরস্কার জিতে নিতে। – বিজ্ঞাপনের এই প্রচার দেখে নেটিজেনরা জিজ্ঞেস করছেন পরমব্রত এবং মৌনি এই বিজ্ঞাপনে কেন? সত্যি কি তাদের এত টাকা টান পড়েছে?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।