বাংলা সিরিয়াল

বাংলা ধারাবাহিকের অভিনেতারা কেউ রোমান্টিক, কেউবা রাগী, কেউবা খুব যত্নশীল, জেনে নিন কোন ধারাবাহিকের কোন অভিনেতা কেমন

বর্তমান সময়ে বিনোদন জগতের মুখ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে ধারাবাহিকগুলি। বিভিন্ন গল্প বিভিন্নভাবে প্রতিটি চ্যানেলে দেখানো হয়ে থাকে। আর সেই ধারাবাহিক গুলো দেখতে প্রত্যেকেই ভালোবাসেন। সন্ধ্যে হলেই টেলিভিশনের পর্দায় বসে পড়েন প্রত্যেকেই নিজেদের প্রিয় ধারাবাহিক গুলি দেখার জন্য। ধারাবাহিকের গল্পগুলি এখন ভিন্ন ভিন্ন ধরনের। বিভিন্ন ধারাবাহিকের গল্পের মাধ্যমে সমাজের কাছে বিভিন্ন ধরনের বার্তা পৌঁছে দেওয়া হয়। আর গল্পে নানা রকম টুইস্ট এবং ধামাকা মাধ্যমে দর্শকদের আকর্ষণ বজায় রাখতে হয় ধারাবাহিক কর্তৃপক্ষকে।

বাংলা ধারাবাহিক হোক বা অন্য কোন ভাষার ধারাবাহিক ধারাবাহিকের একটি মূল চরিত্র হলো নায়ক চরিত্রটি। নায়ক চরিত্র ছাড়া যেন সবকটি ধারাবাহিকই একেবারে অসম্পূর্ণ। বিভিন্ন ধারাবাহিকে বিভিন্ন অভিনেতাকে আমরা নায়কের চরিত্রে দেখতে পাই। তারা ধারাবাহিকে বিভিন্ন রকম চরিত্র অভিনয় করছেন। কেউবা একটু হ্রাস ভারী, কেউ বা খুব রোমান্টিক, আবার কেউবা খুবই যত্নশীল। বাংলা ধারাবাহিকের পর্দাতেও এরকম নানান ধরনের নায়করা রয়েছেন।

১. আদৃত রায়: বর্তমানে মিঠাই ধারাবাহিকের সকলের প্রিয় সিদ্ধার্থ সে এবং মিঠাইয়ের উচ্ছে বাবু। প্রথম দিকে আদৃত এর চরিত্রটা একটু হ্রাস ভারী গম্ভীর হলেও বর্তমানে মিঠাইয়ের ছোঁয়ায় সে ধীরে ধীরে নিজেকে অনেকটাই পাল্টে ফেলেছে। এখন বউয়ের প্রতি অনেকটাই যত্নশীল এবং মিঠাইকে খুব ভালোবাসে সে। আদৃত এর জনপ্রিয়তা নিয়ে সত্যি নতুন করে কিছু আর বলার নেই। সোশ্যাল মিডিয়া তার অসংখ্য ভক্ত রয়েছে। তার জন্য পাগল অসংখ্য নারীরা। আদৃত এর গানের গলা অভিনয় সবকিছুতেই ফিদা প্রত্যেকে।

২. ঋত্বিক মুখোপাধ্যায় : বর্তমানে জি বাংলার এই পথ যদি না শেষ হয়ে ধারাবাহিকের সকলের প্রিয় সাত্যকি সে। নিজের বউকে অফুরন্ত ভালোবাসে সে। উর্মি নিজের বিপদে আপদে সবসময় পাশে পায় তাকে। বর্তমানে ঋত্বিকও বহু বাঙালি মেয়ের ক্রাশ। অনেক নারীই এখন তার প্রেমে পাগল।

৩. গৌরব চট্টোপাধ্যায় : বর্তমানে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে ঋদ্ধিমানের চরিত্রে অভিনয় করছেন তিনি। এর আগেও বহু ধারাবাহিকে অভিনেতা কে অভিনয় করতে দেখা গিয়েছে। বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকে খড়ির প্রতি তার ভালোবাসা চোখে পড়ার মতো। এছাড়াও অভিনেতার হ্যান্ডসাম এবং ড্যাসিং লুক দেখে অনেক মেয়ে পাগল।

৪. প্রতীক সেন : এর আগে স্টার জলসার খোকাবাবু এবং মোহর ধারাবাহিকে তার অভিনয়ের প্রত্যেকেরই নজর কেড়েছে। বর্তমানে সাহেবের চিঠি ধারাবাহিকের সাহেবের ভূমিকায় অসাধারণ অভিনয় করছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।