বাংলা সিরিয়াল

একদমই জমছে না জি বাংলার নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’, এবারে কেন্দ্রীয় চরিত্র জগদ্ধাত্রী ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে

স্টার জলসা এবং জি বাংলার মধ্যে বরাবরই টক্কর চলে। তাই স্টার জলসার সেরা ধারাবাহিক গাঁটছড়া কে টক্কর দিতে এবারে জি বাংলা নিয়ে এসেছে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী। সপ্তাহখানেক হয়েছে জি বাংলার পর্দায় শুরু হয়েছে একদম নতুন এই ধারাবাহিক। অন্য ধরনের গল্প নিয়ে জি বাংলা হাজির হয়েছে এবার দর্শকের সামনে। কিন্তু ধারাবাহিকের গল্প যেন ঠিক জমছে না। প্রথম সপ্তাহতেই নতুন ধারাবাহিক একদম ভালো ফলাফল করতে পারেনি।

আসলে গল্পে দেখানো হচ্ছে একটি মেয়ে ঘরে খুব সাধারন, শান্ত, ঘরোয়া স্বভাবের কিন্তু বাইরে সে একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। আর এই ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। মডেলিং জগতে অঙ্কিতা অত্যন্ত পরিচিত একজন। কিন্তু এটাই তার প্রথম ধারাবাহিক। তবে ধারাবাহিকের গল্প দর্শকদের মনের মত হয়নি। তারা কিছুতেই মানতে পারছে না বাইরে যে একজন এত শক্তিশালী এবং বুদ্ধিমতী ক্রাইম ব্রাঞ্চ অফিসার তিনি বাড়িতে এরকম অত্যাচারিত এরকম নিপীড়িত হচ্ছেন বাড়ির বাকি লোকেদের থেকে।

অঙ্কিতা মডেলিং জগত থেকে অভিনয় জগতে এসে ঠিকমতো অভিনয় করতে পারছে না এটাই দাবি একাংশ নেটিজেনদের। তাই এবারে ধারাবাহিক কর্তৃপক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে জগদ্ধাত্রী রূপে দেখা যাবে অন্য এক অভিনেত্রীকে। তবে কাকে দেখা যাবে তা নিয়ে এখনও দর্শকদের মনে প্রশ্ন রয়েছে। আর সেই প্রশ্নেরই জবাব মিলল কিছুদিন আগে।

এবারে জগদ্ধাত্রী রূপে দেখা যাবে জি বাংলারই আরেক ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টারের হংসিনী কে। অর্থাৎ অভিনেত্রী শার্লি মোদককে এবার জগধাত্রী রূপে দেখা যাবে। কি ভাবলেন ধারাবাহিকের জগদ্ধাত্রী অঙ্কিতার পরিবর্তে শার্লি আসতে চলেছে? না আসলে ব্যাপারটা একেবারেই তেমন নয়। সামনেই মহালয়া এবং মহালয়ার সেই পূর্ণ লগ্নে দেবীর বিভিন্ন রূপে দেখা যাবে জি বাংলার বিভিন্ন অভিনেত্রীকে। আর সেরকমই দেবীর একটা রূপ জগদ্ধাত্রী। আর সেখানেই মা জগদ্ধাত্রী রূপে সেজে উঠবেন অভিনেত্রী শার্লি হঠাৎ আপনাদের সকলের প্রিয় হংসিনী।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।