বাংলা সিরিয়াল

জোজো বিশ্বনাথের নাচ আর রচনা বিশ্বনাথ ও কাঞ্চন মল্লিকের নাচে জমজমাট হয়ে গেল দিদি নাম্বার ওয়ানের মঞ্চ! রচনার এই বয়সে উদ্দাম নাচ দেখে পাগল হয়ে গেলো সোশ্যাল মিডিয়া

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান। এই মঞ্চটি দর্শকদের কাছে রীতিমত অনুপ্রেরণার জায়গা। এখানে বহু দিদি আসেন যারা তাদের জীবনের সংগ্রামের কথা বলেন ও সংগ্রাম করে উঠে দাঁড়ানোর কথা বলেন। তাদের স্ট্রাগল তাদের গল্প শুনে অনুপ্রাণিত হন প্রচুর মানুষ। সাধারণ মানুষের পাশাপাশি বহু তারকারাও এই মঞ্চে আসেন। নাচে গানে মজায় তারা জমিয়ে রাখেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ, তারকারা এলে তাদের জীবনের নানান রকম গল্প বলেন এই মঞ্চে এসে।

দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা রচনা ব্যানার্জী। যিনি এক সময়কার জনপ্রিয় দাপুটে অভিনেত্রী, তার সঞ্চালনা গুনে এই শো সকলের কাছেই খুব পছন্দের হয়ে উঠেছে। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন বড় পর্দার একাধিক তারকা। দিদি নাম্বার ওয়ানের মঞ্চে উপস্থিত হয়েছিলেন বিশ্বনাথ বসু এবং কাঞ্চন মল্লিক।

দিদি নাম্বার ওয়ানে দেখা যায় রচনা ব্যানার্জি কাঞ্চন মল্লিক এবং বিশ্বনাথ বসুর সাথে টিপ টিপ বর্ষা পানি গানে নাচ করছেন। এখানেই শেষ নয়, বিশ্বনাথ বসু এবং কাঞ্চন মল্লিকের সাথে রচনা ব্যানার্জি এর পর লায়লা মে লায়লা গান ও নাচ করেছেন। এই দিন মানসী সিনহা, অম্বরিশ ভট্টাচার্য, সম্রাট মুখোপাধ্যায় প্রভৃতি জনপ্রিয় ব্যক্তিত্বরা হাজির হয়েছিলেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে।

রচনা ব্যানার্জীর সাথে নাচ করার পর জোজোকেও বিশ্বনাথের সাথে নাচ করতে দেখা যায় ‘তোমরা দেখো গো আসিয়া কমলায় নৃত্য করে থমকিয়া থমকিয়া’ গানে- এই ভিডিও দর্শকদের খুবই পছন্দ হয়েছে তবে দর্শকরা অভিভূত হয়ে গেছেন রচনা ব্যানার্জিকে দেখে। ভিডিওতে দেখা যাচ্ছিলো যে রচনা ব্যানার্জি সাদা রংয়ের একটি চুড়িদারের ওপর খয়েরি রঙের একটি শাড়ি পড়েছেন আর সেই পরেই তিনি নাচছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।