বাংলা সিরিয়াল

সূর্যের সাথে জেলে একসাথে থাকার জন্য নিজের বাবার মৃত্যু কামনা করছি মিশকা! অনুরাগের ছোঁয়া দেখে হাসতে হাসতে শেষ!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে রূপা দীপার সাথে দেখা করবার জন্য রাস্তায় বেরিয়ে যায়। মাঝ রাস্তায় মিশকার গাড়ির সাথে তার ধাক্কা লাগে। এই অবস্থায় রাস্তায় পড়ে থাকতে রূপাকে দেখতে পায় অর্জুন। রূপা কে কোলে করে নিয়ে গিয়ে সে হাসপাতালে ভর্তি করে, রূপার অবস্থা ক্রমশ সংকটজনক হয়ে ওঠে এবং এক মুহূর্তের জন্য ডাক্তার জানায়, তার কোন রেসপন্স পাওয়া যাচ্ছে না।

সবাই ধরে নেয় সে আর বেঁচে নেয়। সবাই যখন হাল ছেড়ে দেয়, ডাক্তার যখন হাল ছেড়ে দেয়, ঠিক তখন‌ই দীপা রূপাকে উঠতে বলে, সে বলে সে তার সমস্ত শক্তি রূপাকে দিয়ে দিয়েছে। এরপর রূপা আস্তে আস্তে রেসপন্স করে।

অন্যদিকে অসুস্থ রূপাকে একেবারে শেষ করতে হাসপাতালে ছুটে যায় মিশকা। রূপাকে যখন একটি ভুল ইনজেকশন দিতে যাওয়া হবে তখন দীপা তাকে ধরে নেয়, মহিষাসুরমর্দিনীর মতো দীপা রূপার বিরুদ্ধে অস্ত্র তোলে তারপর সবার কথায় মিশকাকে থানায় নিয়ে যায় এবং পুলিশ অফিসার সমস্ত অভিযোগ শুনে মিশকাকে অ্যারেস্ট করে।

এরপর মিশকাকে বাঁচাতে আসে মিশকার পাপাই! সব থেকে আশ্চর্যের ব্যাপার হল এই পা পাপাই এর গায়ে হাত তোলে সূর্য আর সেটা দেখে মিশকা বলতে থাকে, পাপাই কে মেরে ফেল সূর্য তারপর তুই আর আমি একসাথে জেলে থাকবো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একটা মেয়ে ঠিক কতোটা নিচে নামতে পারে মিশকাকে না দেখতে বুঝতে পারতাম না
সূর্যের সাথে জেলে একসাথে থাকার জন্য হ*র্ণি হয়ে নিজের পাপাইয়ের (বাবা) মৃত্যু কামনা করতেও রুচিতে বাঁধছে না
মিশকা: yes,yes,yes
সূর্য নিজহাতে মেরে পাপাইকে মেরে দে।তারপর তুই আর আমি একসাথে জেলে থাকবো (ফিশফিশ করে)
হাসতে হাসতে শেষ
#AnuragerChhowa #StarJalsha”

Related Articles