বাংলা সিরিয়াল

স্টার জলসায় আসছে সিরিয়াল ‘বধুঁয়া’! প্রোমোয় নতুন জুটি দেখে উত্তেজনা দর্শকমহলে,

স্টার জলসায় যে নতুন সিরিয়াল আসছে তা আগেই জানা গিয়েছিল তবে এবার অফিসিয়াল ভাবে প্রোমো সামনে আসতেই পাকা হল খবর। আসছে স্টার জলসার নতুন সিরিয়াল। যে সিরিয়ালের নাম, ‘বধুঁয়া’‌। এই ধারাবাহিকে পুরনো নতুন সহ অভিজ্ঞ অভিনেতা অভিনেত্রীরা থাকছেন। তবে নায়িকা কিন্তু একেবারেই নতুন। স্টার জলসার তরফ থেকে ইতিমধ্যেই এই নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশিত হয়েছে।

স্টার জলসার এই নতুন ধারাবাহিকে জয়েন্ট ফ্যামিলির ঘটনা দেখানো হয়েছে। ধারাবাহিকের নায়ক আবির। বড় চাকরি করার পাশাপাশি সে সংসারীও বটে। তবে বিয়ে নিয়ে বড্ড চিন্তিত সে। প্রোমোর শুরুতেই দেখা গেলো, আবিরের বাড়ির লোকজন একসাথে বসে আছে। তখনি আবির চা নিয়ে হাজির। কিন্তু বিয়ে নিয়ে একটু মন মরা।

আবিরের মনমরা মুখ দেখে বাড়ির সদস্যরা জিজ্ঞাসা করে, ‘‘কী হয়েছে তোর?” তখন আবির বলে, “সবই হবে শুধু আমার বিয়েটাই হবে না।” তৎক্ষণাৎ আবিরের দাদু বলেন, “নাতির বিয়ে বলে কথা, সভা করা দরকার!” পরিবারের আরেকজন সদস্য বলেন, “তার আগে মেয়ে পাওয়াটা দরকার”। একটু লাজুক হয়ে আবির বলে “মেয়ে আছে”।

এরপর আবিরের বাড়ির লোকজন পেখমের বাড়িতে এসে হাজির হয়। বিয়ের কথাবার্তা বলতে। ধারাবাহিকের নায়িকা পেখমের সামনে হাঁটু গেড়ে বসে আবির আংটি দিয়ে প্রপোজ করতে চায়। কিন্তু পেখম কিছুটা ভীত এবং অস্বস্তিতে রয়েছে বলে মনে হয়। এরপর পেখমের মা মেয়েকে রাজি করাই বিয়ের জন্য। কিন্তু কোন একটা কারণে ভীষণ মনমরা পেখম।

আরও পড়ুন : সর্বাণী,পরমেশ্বরীকে খুঁজে পেলো রামপ্রসাদ!দেবী তারার কৃপায় রামপ্রসাদ খুঁজে পেলো তাদের!

পেখম তার মাকে বলে, “মা তোমরা তো সবটা জানো। তাহলে তোমরা কী করে আমাকে বিয়েটা করার জন্য বলছো?” ঠিক তারপরেই দেখায় আবির পেখমের বিয়ে হয়ে গিয়েছে। এরপর একা পেয়ে স্ত্রীকে ভালোবেসেই ভরিয়ে দিতে চায় আবির। কিন্তু ছিটকে দূরে সরে যায় পেখম। ধারাবাহিকের প্রমো দেখেই মনে হচ্ছে, পেখমের মনে এমন কিছু কথা আছে যা সে কাউকে বলতে পারছেন না অথচ সেই নিয়ে কষ্ট পাচ্ছে।

Related Articles