বাংলা সিরিয়াল

পিঠে ব্যাগ, পুজোর পরেই ঘুরতে বেরিয়ে পড়লেন মিঠাইয়ের রাজীবদা? রাজীব কে ঘর জামাইবাবু বলে খোঁটা মিঠাইয়ের! ব্যাপারটা কী ?

সবেমাত্র উমা কৈলাসের পথে পাড়ি দিয়েছেন। তবে উৎসবের মেজাজ এখনো পর্যন্ত কাটিয়ে উঠতে পারেনি আম বাঙালি। ঘরের মেয়েকে বিদায় জানাতে মন ভার। তাই মন ভালো রাখার দাওয়াই হিসেবে আজ থেকে আসি সকলি ব্যাগ গুছিয়ে ছুটে চলেছে দূরদেশের সন্ধানে। মধ্যবিত্ত ঘরের আর পাঁচজন সাধারণ মানুষের মতো সেলেবরাও বেরিয়ে পড়ছেন। আর এবার ভ্রমণের আনন্দ থেকে বাদ পড়লেন না মিঠাই ধারাবাহিকের অভিনেতা সৌরভ চ্যাটার্জী।

সিরিয়ালে মিঠাইয়ের বড় ননদ নন্দার বর রাজিব। বড় জামাইবাবু বলতে এক্কেবারে অজ্ঞান মিঠাই। শুধু তাই নয়, মিঠাই শুরু হতেই নিজের অভিনয় দক্ষতার জেরে ইতিমধ্যেই বিপুল প্রশংসা কুড়িয়ে নিয়েছেন সৌরভ। যদিও এটা অভিনেতার প্রথম অভিনয় নয় তবে এই চরিত্রে ব্যাপক সাফল্য অর্জন করেছেন সৌরভ।

এবার সৌরভ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করতেই প্রশ্নের মুখে পড়তে হল অভিনেতাকে। কিন্তু, কী এমন পোস্ট করেছিলেন ধারাবাহিকের রাজীব ? অভিনেতা পিঠে ব্যাগ নিয়ে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। আদৌ ঘুরতে বেড়াচ্ছেন কিনা সেটা বোঝা না গেলেও অনুমান পুজোর ছুটির আমেজে রয়েছেন তিনি। আর সেখানেই কটাক্ষ করল মিঠাই নিজেই। হ্যাঁ, নিজের ননদের স্বামীকে প্রকাশ্যে মিঠাই বলে দিল ঘর জামাই। অবাক হচ্ছেন ?

 

View this post on Instagram

 

A post shared by Sourav Chatterjee (@sourav.success)

আসলে ঘর জামাইয়ের মন্তব্যটি অবশ্য স্বয়ং সৌমিতৃষা করেনি। এই নামে অন্য কোন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এমন কমেন্ট করেছে। আর সেটাই এখন ভাইরাল। একাংশের মতে অবশ্য সেটা নাকি আসল মিঠাইয়েরই প্রোফাইল। সৌমি আগেও এরকম মজা করেছে রাজীবের সঙ্গে। এবারও আবার মজা করলো।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।