বাংলা সিরিয়াল

একের পর এক পুরোনো ধারাবাহিক ফিরছে স্টার জলসায়!বোঝেনা সে বোঝেনা ইষ্টিকুটুমের পর এবার দর্শকদের অনুরোধে কি ব্লুজের রাখি বন্ধন ফিরছে স্টার জলসায়?

ছোটবেলাকার ধারাবাহিক মানেই আবেগ, আমরা ছোটবেলায় যা দেখে বড় হয়েছি বড় হওয়ার পর যদি আবার নতুন করে সেগুলিকে টেলিভিশনের পর্দায় ফিরে পায় তাহলে তার থেকে বড় উপহার আমাদের জন্য আর কিছুই হয় না তাই আগেকার দিনের কোন ধারাবাহিক যখন নতুন করে আবার ফিরে আসে তখন যদিও সেই গল্পে নতুন করে দেখার কিছু থাকে না কিন্তু সেই গল্প ফিরে আসাটাই যেন একটা আবেগ হয়, তাই দর্শকরা সবসময় চান পুরনো ধারাবাহিক গুলো ফিরে আসুক, আসলে পুরনো ধারাবাহিকের মধ্য দিয়ে কোথাও না কোথাও দর্শকদের ছেলেবেলা টুকরো টুকরো স্মৃতিগুলো ফিরে আসে।

স্টার জলসার জনপ্রিয় দুই ধারাবাহিক ছিল ইষ্টিকুটুম আর বোঝেনা সে বোঝেনা। এই দুটি ধারাবাহিকই আবার জুলাই মাস থেকে নতুন সময়ে নতুন করে রিপিট করা হবে, যা দেখার পর বোঝেনা সে বোঝেনা এবং ইষ্টিকুটুম ভক্তরা আনন্দে উচ্ছ্বসিত, কিন্তু এই দুই ধারাবাহিকের পাশাপাশি দর্শক আরো একটি ধারাবাহিকের রিপিট টেলিকাস্ট চান, সেটি হল ব্লুজ প্রোডাকশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক রাখি বন্ধন। দুই ছোট ভাই বোনের গল্প ছিল রাখি বন্ধন, যা সেই সময় মারাত্মক হিট হয়েছিল। এই ধারাবাহিক শেষ হয়ে গেলেও তাই আজও এই ধারাবাহিকের রেস কাটে নি, স্টার জলসা যখন তার পুরোনো ব্লকবাস্টার ধারাবাহিক গুলোকে নতুন করে রিপিট টেলিকাস্ট করছে,তখন দর্শক তাই চাইছেন তাদের পছন্দের রাখি বন্ধনকেও যেন আবার নতুন করে টেলিকাস্ট করা হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“….. ব্লুজের অন্যতম একটি জনপ্রিয় সিরিয়াল ” রাখি বন্ধন” সত্যি সিরিয়াল টা খুব ভালো ছিল!ভাই বোনের বন্ডিং টা দারুন ছিল!
গল্প ভালই ছিল কিন্তু মাঝখানে সাথী উত্তরা ট্রাক এনে গল্প ঘেঁটে গেছিলো তবুও প্রত্যেক টা এপিসোড জমজমাট ছিল!

2019 সালের 3 রা ফেব্রুয়ারি শেষ হয় এই জনপ্রিয় সিরিয়াল ” রাখি বন্ধন” এই সিরিয়াল শেষ হয়ে “মহাপিঠ তারাপীঠ”… সিরিয়াল টা এসেছিল!!……কিন্তু কেনো শেষ হয়েছিলো সেটা জানিনা! টিআরপি কেমন দিতো এই সিরিয়াল টা??….

জলসা চাইলে আবার শুরু করতে পারে এই সিরিয়াল টা…”

ঐ পোস্টে একজন কমেন্ট করে লিখেছেন যে, “২০১৯ এ জলসার দুঃসময়
তার উপর রাখি-বন্ধনের বড়বেলায় কাস্ট একদম বেমানান ছিলো
রানু পেলো লটারি তখন ৭+ রেটিং দিতো,রাখি ৩+
তারপর তো আবার ছোট রাখিকেও ফেরালো,তবুও আর চলেনি”

আরেকজন আবার লিখেছেন “প্রথমে স্টোরি আউট স্ট্যান্ডিং ছিল তখন বেঙ্গল টপার হতো পরে যখন স্টোরি নষ্ট করে গল্প ঘেঁটে ঘ‌ করে দেয় তখন টিআরপি পড়ে যায়, প্রতিদিন দেখতাম কিন্তু বড় রাখি বন্ধন এনে ওরা সিরিয়াল নষ্ট করে ফেলে।”

Related Articles