বাংলা সিরিয়াল

‘কাজের লোক বলে ঋষিকা লাহিড়ী দিন দুপুরে যেভাবে সাইকেলের পিছনে তুঁতেকে ছোটাচ্ছে, সেগুলো সিম্পলি টর্চার এগুলো মানুষ কুকুরের সাথে করে!’-তুঁতে ধারাবাহিকের একটি ট্র্যাক নিয়ে প্রতিবাদ করলেন এক ভক্ত!

ধারাবাহিক টিআরপি পাওয়ার জন্য এমন অনেক জিনিস দেখায় যা মানুষ সচরাচর সমর্থন করেন না, যেমন ধারাবাহিকে অনেক সময় দেখানো হয় যে নায়িকার সাথে বাড়ির একজন কাজের লোক পর্যন্ত খারাপ ব্যবহার করছে, অন্যদিকে নায়িকায় যদি বাড়ির কাজের লোক হয় তখন দেখানো হয়, তার সাথে কুকুর বিড়ালের মত ব্যবহার করা হচ্ছে- কিন্তু বাস্তবে এমনটা হলে হয়তো পুলিশ ফাইলস হয়ে যেতো- এই নিয়েই সোশ্যাল মিডিয়া সরগরম হয়ে উঠেছে বর্তমানে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুঁতে। এই ধারাবাহিকে দেখানো হয়েছে যে, ডিজাইনার হওয়ার স্বপ্ন নিয়ে লাহিড়ী বাড়িতে পা রাখা তুঁতে লাহিড়ী বাড়িতে এসে লাহিড়ী বাড়িতে কাজের লোকে পরিণত হয়েছে। নিজের ইচ্ছার বিরুদ্ধেও তাকে কাজ করতে হচ্ছে আর বারংবার তাকে অপদস্ত হতে হচ্ছে ছোট ম্যাডাম ঋষিকা লাহিড়ীর কাছে। সরল মনে ছোট ম্যাডামের ভালো করতে গিয়ে কখনো সে নিজের বিপদ ডেকে আনছে কখনো বা ঋষিকা ইচ্ছাকৃত তুঁতের ক্ষতি করতে চাইছে, তাকে সকলের সামনে ছোট করতে চাইছে অপদস্ত করতে চেয়েছে। সম্প্রতি যেমন দেখা যাচ্ছে যে যাচ্ছে যে, ঋষিকা লাহিড়ী দিনে দুপুরে রোদে গরমে তুঁতেকে নিজের সাইকেলের পেছনে ছোটাচ্ছে! বিষয়টা ভীষণ অমানবিক,তবে সিরিয়াল বলেই হয়তো এটা সম্ভব বাস্তবে সম্ভব নয়।

 

সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টা মাথায় রেখেই একজন নেটিজেন লিখেছেন যে,“ঋষিকা লাহিড়ী কাজের মানুষদের সঙ্গে যে টা করছে যতদূর জানি এ টা বেআইনী এবং simple torture. দিনে দুপুরে একটা মেয়েকে তার সাইকেলের পিছু পিছু ছোটাচ্ছে! এগুলো মানুষ কুকুরের সঙ্গে করে। কোন NGO বা মিডিয়া এ টা জানতে পারলে লাহিড়ী বাড়ির মান সম্মান ধুলোয় গড়াবে। এ টা লাহিড়ী বাড়ীর সদস্যদের মাথায় আসছেনা? আজব!”

Related Articles