বাংলা সিরিয়াল

প্রতিবাদী মেয়ে হিসেবে কিরণমালার পর অন্নপূর্ণা চরিত্রে রুকমাকে দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক! সান বাংলার ধারাবাহিক হয়েও বহুল প্রশংসিত হচ্ছে রূপসাগরে মনের মানুষ!

সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক রূপসাগরে মনের মানুষে দেখানো হচ্ছে যে, নায়িকা অন্নপূর্ণার জীবনের লড়াই ও নায়ক অভিরূপের জীবনের লড়াই। দুটো মানুষের জীবনের লড়াই পুরো দ্বিমুখী। বাবা মা মরে যাওয়ার পরে বাক প্রতিবন্ধী বোনকে নিয়ে অন্নপূর্ণা লড়াই, অন্যদিকে সহজ-সরল অভিরূপের মোটা কালো চেহারার জন্য লোকের কাছে বডি শেমিং এর শিকার হতে হয়,তাই সুস্থ মানসিকতার খোঁজে অভিরূপের লড়াই, এই দুই লড়াই নিয়েই সান বাংলার ধারাবাহিক রূপসাগরে মনের মানুষে দেখা যাবে আজন্ম লড়াই করা এই দুটি মানুষ কী করে একসাথে নিজেদের জীবনের যাত্রা শুরু করে? এই ধারাবাহিকে নবাগতা অভিনেতা দেবায় ভট্টাচার্যের যেমন প্রশংসা হচ্ছে, তেমনি প্রশংসা হচ্ছে এই ধারাবাহিকের নায়িকার রুকমা রায়ের।

অন্নপূর্ণা চরিত্রে রুকমা রায় রীতিমতো ফাটিয়ে দিচ্ছেন এমনটাই মনে করেন দর্শক। লালকুঠির পর দীর্ঘদিন গ্যাপ নিয়েছিলেন রুকমা, তারপর তিনি অন্নপূর্ণা চরিত্রে কাম ব্যাক করলেন, এই চরিত্র রূপায়নে তার ভূমিকা নিয়ে রীতিমতো প্রশংসা হচ্ছে, অনেকে তো আবার এটাও বলছেন কিরণমালা ধারাবাহিকে কিরণমালা চরিত্রের পর তিনি এতদিন যতগুলো চরিত্র করেছেন তার মধ্যে পূর্ণা চরিত্র‌ই তাদের কাছে সবচেয়ে বেস্ট বলে মনে হচ্ছে। প্রতিবাদী মেয়ের ভূমিকায় রুকমাকে দেখে রীতিমত দর্শক উচ্ছ্বসিত হয়ে উঠছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রুপসাগরে মনের মানুষ খুবই ভালো হচ্ছে , অনেক ভালো লাগছে! সত্যিই এটা বড় বড় চ্যানেল স্টার জলসা / জি বাংলার জন্য অনেক বড় লস বিশেষ করে যেখানে রূকমা লিড! এত সুন্দর প্রেজেন্টেশন আর গল্প – আরো অনেক অনেক ভালো TRP পেত আর গল্প নিজের আসল Climax এ আসলে অনুরাগের মত বেঙ্গল টপার ও হতো! এই সিরিয়াল দিয়ে হয়ত সানের জনপ্রিয়তা বাড়বে না কিন্তু ওখানে এত TRP র আশা করাও যায়না তাই নিজের মত Enjoy করা উচিত!! সবাই এই চ্যানেল দেখে সিরিয়াল দেখার থেকে এবার একটু ব্যাতিক্রমি সান বাংলায় গিয়ে সিরিয়াল টা দেখতে পারো!

রুকমা কিরণমালার পর আজ পর্যন্ত যত রোল করেছে – পার্সোনালি এই পূর্না রোল টাই সবচে বেস্ট মনে হয়েছে , লুক গুলো দারুন , স্নেহা ও ফাটিয়ে দিচ্ছে!”

Related Articles