বাংলা সিরিয়াল

‘১০০ পর্ব হতে না হতেই কত রকমের চমক রামপ্রসাদে! মা হতে চলেছে সর্বানী!’তিন মাসের মধ্যে রামপ্রসাদ ধারাবাহিকে এত টুইস্ট দেখে মুগ্ধ দর্শক!

শাক্ত সাধক রামপ্রসাদ সম্পর্কে আমরা জানি যে, রামপ্রসাদের মেয়ের ছদ্মবেশ নিয়ে এসেছিলেন স্বয়ং মা কালী, রামপ্রসাদ ছিলেন গৃহী সংসারী একজন মানুষ, সংসারে থেকেও যে মাতৃ আরাধনা করা যায়, মা কালী যে শুধুমাত্র শ্মশানের দেবী নন তিনি যে গৃহের দেবী- নিজের জীবন আচরণ নিজের গানের মধ্য দিয়ে তিনি তাই প্রমাণ করে গিয়েছেন। শাক্ত সাধক এই রামপ্রসাদের জীবনী নিয়েই স্টার জলসায় এসেছে রামপ্রসাদ ধারাবাহিক।

ইতিমধ্যে এই ধারাবাহিকে দেখানো হয়েছে যে, রামপ্রসাদ ও সর্বাণীর বিয়ে হয়ে গেছে, বিয়ের পর রামপ্রসাদের মনের মধ্যে একটা দ্বন্দ্ব কাজ করছে যে এসে কীভাবে মাকে পাবে, এরই মধ্যে ধারাবাহিকে একটি অপ্রত্যাশিত টুইস্ট এসেছে,যেখানে দেখানো হচ্ছে মা হবে সর্বাণী আর এই সন্তানের মধ্য দিয়েই সর্বাণী আর রামপ্রসাদের মধ্যেকার দূরত্ব ঘুচবে। ১০০ পর্ব হতে না হতেই গল্পে কত রকম টুইস্ট চলে এলো, তা দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে, “ WHAT AN UNEXPECTED TWIST
সর্বানী মা হতে চলেছে
এই সন্তানই রামপ্রসাদ আর সর্বানীর এই দূরত্ব দূর করবে
মা ইঙ্গিত দিয়েছিল”সে আসছে তোদের দূরত্ব দূর করতে”
এই বিরহে দুজনেই কষ্ট পাচ্ছিল
অবশেষে এর সমাপ্তি ঘটবে

100 পর্ব না হতেই গল্পে কত রকমের চমক এলো কাহিনী দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে রামপ্রসাদ সর্বানীর বিয়ে মায়ের প্রতিষ্ঠা, ভৈরবের প্রতিষ্ঠা, সংসার জীবনের শুরু, কৃষ্ণানন্দ আগমবাগীশের আগমন
সংসার আর সাধনার মধ্যে মনের দ্বন্দ্ব আর অবশেষে তাদের দূরত্বের সমাপ্তি ঘটিয়ে নতুন সদস্যের আগমন। গল্প ঝড়ের গতিতে এগোচ্ছে… যাদের এর পরও এই ধারাবাহিক নিয়ে অভিযোগ আছে তাদের কিছুই বলার নেই। সব কিছু এতো সুন্দর করে উপস্থাপন করা হচ্ছে সেই শুরুর থেকেই যে প্রত্যেক সপ্তাহে নতুন নতুন চমক এসেছে আর প্রতিটি পর্বে এক মুহুর্তের জন্যেও চোখ সরানোর সুযোগ দেয়নি
সব মিলিয়ে জমজমাট পর্ব চলছে রামপ্রসাদ এ ”

Related Articles