বাংলা সিরিয়াল

‘সোনা রূপার হাত থেকে জলের পাইপটা কেড়ে নিলেই তো হয়! তা না এমন ভাবে দীপা সূর্যকে প্রটেক্ট করতে ছুটছে,যেন সূর্যকে জল নয় কেউ গুলি ছুঁড়েছে!’অনুরাগের ছোঁয়ায় দীপার জল থেকে বাঁচানোর চেষ্টা নিয়ে বললেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দীর্ঘদিন ধরে সূর্য আর দীপার মধ্যে ভুল-বোঝাবুঝি চলছে তো চলছেই ভুল বোঝাবুঝি কমার আর কোন নাম নেই, সূর্য দীপার সন্তান সোনার রূপাকে নিয়ে এই ভুল বোঝাবুঝি ক্রিয়েট করেছে মিশকা, তার সন্তানের পিতৃ পরিচয় নিয়ে তার মনে সন্দেহ আছে, কারণ সে জানে সে সন্তান জন্ম দানে অক্ষম, এক্ষেত্রে সোজা বাংলায় একটা ডিএনএ টেস্ট করলেই সমস্ত সমস্যার সমাধান হয়ে যায়! কিন্তু আত্মসম্মানী দীপা ডিএনএ টেস্ট করবে না আর দীপা সুর্যকে না জানিয়ে লাবণ্য বা সূর্যের বাড়ির কেউ এ কাজ করবে না, তারা শুধু চিরকাল ধরে বলে যাবে, ধৈর্য ধরতে হবে, সময় এর উপর ভরসা রাখতে হবে, সব ঠিক হয়ে যাবে- এই এক ডায়লগ দেখতে দেখতে দর্শক। স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক যদিও অলটাইম স্লট লিডার এবং বঙ্গ সেরা হয় তবুও এই ধারাবাহিক নিয়ে দর্শকের মনের মধ্যে রীতিমতো ক্ষোভ রয়েছে। তারা চান, যত তাড়াতাড়ি সম্ভব মিশকার পর্দা ফাঁস হোক, সত্যি সামনে আসুক- কিন্তু সত্যি সামনে আসে না মিশকার পর্দাও ফাঁস হয় না।

সম্প্রতি অনুরাগের ছোঁয়াতে একটি ট্র্যাক এসেছে যেখানে দেখা যাচ্ছে যে, সোনাকে নিয়ে যেতে এসেছে সূর্য, তখন সেই কাজে বাধা দান করবার জন্য সোনা আর রুপা দুজনে মিলে দুষ্টু বুদ্ধি খাটিয়ে সূর্যের দিকে জলের ফোয়ারা ঘুরিয়ে দিয়েছে, জলের তীব্র স্রোত থেকে সূর্যকে বাঁচাবার জন্য দীপা সূর্যের দিকে ছুটে গেছে! বিষয়টা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসাহাসি হচ্ছে। জলের পাইপলাইনটা সোনা রূপার হাত থেকে কেড়ে নিলেই তো হয়, অবশ্য এমনটা করলে রোমান্টিক মুহূর্ত ক্রিয়েট হবে না!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সোনা রূপার হাত থেকে পানির পাইপ টা নিয়ে নিলেই তো লেটা চুকে যায়! তা না এমন ভাবে দীপা সূর্য কে প্রোটেক্ট করতে ছুটে গেলো , যেনো কেউ সূর্য কে গুলি করছে আর দীপা সূর্য কে বাঁচাতে ছুটছে
যাই হোক নাটক বলে এটাও মেনে নিলাম গুলি নয় পানির থেকে বাচানোর জন্য দিপার এই চেষ্টা”

Related Articles