বাংলা সিরিয়াল

এত কিউট গোলুমোলু চেহারার নায়ক আগে দেখিনি!নায়ক অভিরূপ চরিত্রটাকে অসাধারণভাবে ফুটিয়ে তুলেছেন দেবায়ন ভট্টাচার্য!’রূপসাগরে মনের মানুষ ধারাবাহিকের নায়ক-চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

অনেক সময় দেখা যায়, অনেক ধারাবাহিকের থিম খুব একটা ভালো হয় না, কিন্তু ভালো রেপুটেটেড চ্যানেলের ধারাবাহিক হওয়ার কারণে সেই ধারাবাহিকগুলো হিট হয়ে যায়, কিন্তু অনেক সময় দেখা যায় যে, অনেক ধারাবাহিক ভালো চ্যানেল বা জনপ্রিয় চ্যানেলে জায়গা পায় না, কিন্তু খুব ভালো বা অভিনব থিমের কারণে সেই ধারাবাহিক গুলো হিট করে জনমানসে একটা আলাদা জায়গা করে নেয়। এরকমই একটি ধারাবাহিক হলো সান বাংলা সদ্য আসা ধারাবাহিক রূপসাগরে মনের মানুষ। অল্প কয়েকদিনের মধ্যেই এই ধারাবাহিক মানুষের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছে, আর জায়গা করবে নাই বা কেন! গল্পের থিমটাই যে অন্যরকম , নতুন। এই ধারাবাহিকের ক্ষেত্রে দেখানো হচ্ছে, তথাকথিত ভাষায় সুন্দর নয়, এমন কেউ হিরো হতে পারে, এমন মানুষও কারো স্বপ্নের রাজকুমার হতে পারে, কারোর ভালোবাসার প্রেমিক হতে পারে।

কিন্তু গল্পের অভিনবত্ব এইখানেই যে, নায়ক হিসেবে গল্পের থিমের সাথে ম্যাচ করে অভিনেতা দেবায়ন ভট্টাচার্যকে চুজ করা হয়েছে, গল্পের থিম অনুযায়ী যিনি গোলুমোলু কিউট চেহারার নায়ক, এখন অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় যে গল্পের মধ্যে খুব স্লিম চেহারার কোন নায়ক কে ক্যামেরার সাহায্যে মোটা দেখানো হয়, বা মেকআপ করে কালো‌ করা হয়, এক্ষেত্রে বিষয়টাকে রিয়েলিস্টিক করার জন্য তেমনটা করা হয়নি, স্বাভাবিকভাবেই টেলিভিশন জগতে এই ধারাবাহিক ও এই ধারাবাহিকের নায়কের নির্বাচন একটা অভিনব সিদ্ধান্ত এবং সাহসী পদক্ষেপ বলে ধরতে হবে। ধারাবাহিকে দেখা যায় আইপিএস অফিসার হওয়ার লক্ষ্যে এগিয়ে চলছে পূর্ণা, কিন্তু হঠাৎ এক ধাক্কায় ক্ষতবিক্ষত হয়ে গেছে তার জীবন, বাবা মাকে হারিয়ে বাক প্রতিবন্ধী বোন গুণগুন কে নিয়ে শুরু হয়েছে তার লড়াই, এই লড়াইয়ে অত্যন্ত সহজ সরল ভালো মনের মানুষ অভিরূপ কিভাবে তার শরিক হবে আর পূর্ণার মনের মানুষ হয়ে উঠবে, তা দেখবার জন্য চোখ রাখতে হবে সান বাংলার রূপ সাগরে মনের মানুষ ধারাবাহিকে। এর মধ্যেই নায়ক এবং নায়িকা চরিত্রের অসম্ভব প্রশংসা হচ্ছে, নবাগত হিসেবে নায়ক দেবায়ন ভট্টাচার্যের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“এই ছেলেটার প্রথম ক্যামেরা ফেস!অঞ্জনা দির থেকে জানতে পারলাম,প্রথম কাজ খুব ভালো করছে।আমাদের দূরে দূরে থাকে হয়তো সম্মানে নাকি ভয়ে জানিনা,,,!!!

প্রথম কাজে অনেক ফালতু কথা তার নজরে পড়ছে!ভাবুন তো অধিকাংশ মানুষেরই প্রথম কাজ প্রশংসার হয় আর ওনার সম্পূর্ন বিপরীত।

সিরিয়ালে রূপ চরিত্রে তাকে পারফেক্ট লেগেছে।
বাচ্চা বাচ্চা আর জেদী টাইপ! যায় যেমন বোঝাই বোঝে কিন্তূ তার রুপ নিয়ে কঠাক্ষ্ তার মন ভেঙে দেয়!”

কেউ আবার বলছেন, অভিরূপের চরিত্র তার সাথে মিশে গিয়েছেন হিরো দেবায়ন ভট্টাচার্য। এত কিউট গোলুমোলু চেহারার নায়ক এর আগে দেখিনি!

Related Articles