বাংলা সিরিয়াল

‘সমাজ দূষণ কারী দুটি সিরিয়াল গুড্ডি আর এক্কাদোক্কা! এর থেকে আমরা শিখতে পারি কাকে ছেড়ে কাকে ধরা যায়?’নায়ক পরিবর্তন নিয়ে তুমুল সমালোচনা গুড্ডি, এক্কাদোক্কায়!

স্টার জলসার জনপ্রিয় দুই ধারাবাহিক গুড্ডি এবং এক্কা দোক্কা। এই দুটি ধারাবাহিক প্রথম থেকেই বারংবার বিতর্কিত এবং সমালোচিত হয়ে এসেছে। গুড্ডি ধারাবাহিকটি বারংবার বিতর্কিত হয়ে এসেছে গুড্ডি চরিত্রের কারণে, গুড্ডিকে একজন আই পি এস অফিসার হিসেবে দেখানো হয়েছে, অথচ তার চরিত্রের মধ্যে কোন দৃঢ়তা নেই। অনুজকে ভালোবাসার পরেও সে নিজের প্রথম বর অনুজকে ছেড়ে দিয়েছে শিরিন দিদির জন্য। এরপর শিরিনের সাথে অনুজের বিয়ে হওয়ার পর তার সাথে রাত কাটিয়েছে নির্দ্বিধায়,এরপর যুধাজিৎ কে বিয়ে করে কিন্তু যুধাজিৎকে বিয়ে করবার পরেও অনুজের প্রতি তার বিন্দুমাত্র টান কমে না। এই কারণে সেই সম্পর্কটা ও ভেঙ্গে যায় এবং তাদের ডিভোর্স হয়ে যায়।

এরপর জীবনের মধ্যবয়সে গুড্ডির জীবনে আসে অঙ্কুশ ভাটিয়া, হুবহু একই রকম অনুজের মতো দেখতে অঙ্কুশ এর প্রেমে পড়ে গুড্ডি, যা নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা, একই রকম ভাবে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কাতে রাধিকা পোখরাজের গল্প নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিক, হাসিমুখে এই দুটি গ্রহণ করেছিল দর্শক, কিন্তু শেষ অবধি এই ধারাবাহিক দুটি রাধিকারাজ জুটির গল্প হয়ে থাকল না, রাধিকার জীবনে নতুন একজন পুরুষ মানুষ এলো, যার প্রেমে ভেসে গেল রাধিকা এবং নতুন করে রাধিকা সেই মানুষকে বিয়ে করল তার প্রাক্তন স্বামীকে ভুলে। এই দুটো ধারাবাহিক নিয়ে তাই সোশ্যাল মিডিয়ায় সব সময় সমালোচনা এবং বিতর্ক লেগেই থাকে। সম্প্রতি একটি পোস্টেও এই দুটি ধারাবাহিকের ছবি দিয়ে এবং দুটি ধারাবাহিকের নাম মেনশন করে সমালোচনা করা হয়েছে।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “সমাজ দূষণ কারী দুটি সিরিয়াল….এর থেকে আমরা শিখতে পারি কি ভাবে একটা ছেড়ে আরেক টা ধরতে পারি….”

Related Articles