বাংলা সিরিয়াল

‘শুরুর থেকেই নায়ক অপছন্দ নিয়ে মন্তব্য!সিরিয়ালের বিষয়বস্তুই যখন এটা, তখন হ্যান্ডসাম নায়ককে দিলে চলত কি?’রূপ সাগরের মনের মানুষের নায়ক কে নিয়ে বারবার কটু মন্তব্য করার জবাব দিলেন এক ভক্ত!

আমরা মুখে যতই বলি বাইরে চেহারা নয় মনটা আসল কিন্তু আজও সমাজ মানুষকে বাইরেটা দিয়েই বিচার করে। আজও সব মানুষের মানসিকতা সেই উদারতার পর্যায়ে পৌঁছায়নি যেখানে দাঁড়িয়ে তথাকথিত ভাষায় এক সুন্দরী নায়িকার পাশে আমরা তথাকথিত ভাষায় অসুন্দর কোন নায়ক কে মেনে নিতে পারি, হোক তা ধারাবাহিক বা বাস্তব ক্ষেত্রে। সব ক্ষেত্রেই মানুষের কুটিল নজর কটু মন্তব্যের শিকার হতে হয়।

যেমনটা হয় সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক রূপসাগরের মনের মানুষকে কেন্দ্র করে। এই ধারাবাহিকের মেন থিম‌ই হল রূপ নয় গুণের কদর।

যে কারণে এই ধারাবাহিকের নায়ক অভিরূপ তথাকথিত ভাষায় নায়ক সুলভ দেখতে নয়, যদিও দর্শকদের অনেকেই মনে করেন তার মত গোলুমোলু কিউট চেহারার নায়ক বেশ দুর্লভ,তবে অনেকেই স্লিম ফিট নায়ক নন বলে নানান রকম তির্যক মন্তব্য করে থাকেন, এই ধারাবাহিক দীর্ঘ কয়েক মাস হয়ে যাওয়ার পরেও আজ‌ও অনেকের পূর্নার পাশে রূপকে মানতে কষ্ট হয় তাই নতুন প্রোমো দেখে যখন উজানের এন্ট্রি দেখানো হয় তখন অনেকেই চাইতে থাকেন উজান কে পূর্ণার নায়ক করে দেওয়া হোক আর সেই ক্ষেত্রে ঘুরে ফিরে প্রশ্ন আসে যে, এই ধারাবাহিক তো আসলে রিমেক আসলগুলোতে কী হয়েছিল!

তবে সত্যি তো এটাই যে রূপসাগরে মনের মানুষ ধারাবাহিকের অন্যান্য ভাষায় যে রিমেক গুলো হয়েছে সেখানে নায়ককে শ্যাম বর্ণের দেখানো হয়েছে, কিন্তু বাংলায় নায়ক একটু গোলুমোলু চেহারার হলেও সে কিন্তু শ্যামলা বর্ণের নয়, বরং অন্যান্য সকল রিমেকগুলোর মধ্যে থেকে বাংলার রূপ অর্থাৎ নায়ক দেবায়ন ভট্টাচার্য অনেক বেশি সুন্দর- তা সত্ত্বেও কিছু মানুষ সমালোচনায় মুখর হন আর এই সমালোচনা দেখে রূপের অনেকে ভক্তই মনে মনে আহত হন।

আরও পড়ুন : ডেঙ্গিতে আক্রান্ত রুবেল শ্যুট করতে পারবেন না! তাই পর্ণার জীবনে আসছে নতুন নায়ক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রসঙ্গ: রুপসাগরে মনের মানুষ সিরিয়ালের নায়ক

সিরিয়ালটি শুরুর দিন থেকেই শুধু নায়ক অপছন্দ নিয়ে মন্তব্য। সিরিয়ালের বিষয়বস্তুই যখন এটা, তখন হ্যান্ডসাম নায়ক কে দিলে চলত কি?

আর বাংলায় তো নায়কের রং শ্যামবর্ণ নয় (ভাগ্যিস), নাহলে আরো কত ট্রল করত কে জানে। দিয়ে রাখলাম সকল ভাষার সংস্করণ এর নায়ক দের ছবি, সবার চেয়ে কিন্তু বাংলার নায়কই ফর্সা, আর তথাকথিত সুন্দরতা মাত্রায় “লেস আগলি” (যদিও এই কথাটা বলতে খারাপ লাগছে তবে বাস্তব টাই বলছি)।

আর সবচেয়ে অদ্ভুত ব্যাপার, প্রায় সব ভাষায় ভালোবাসা পেয়েছে দর্শকের কাছে, এই আমাদের এখানে ছাড়া, কমেন্টস দেখলেই বোঝায়। তবুও আমি আশাবাদী, পরিবর্তন হবে।

সব ভার্শন এর মধ্যে আমার বাংলার নায়ক মানে দেবায়নদার ডায়লগ ডেলিভারি ভালো লাগছে, ফানি ফানি স্ক্রীপ্ট গুলো কি সুন্দর ভাবে ফুটিয়ে তোলে

দেখতে থাকুন রূপসাগরে মনের মানুষ
প্রতিদিন 8:30 PM সান বাংলায়

#RupsagoreMonerManush ”

আরও পড়ুন : ফুলকি,নিম ফুলের মধু, মনের কথা-জি এর সব নায়িকাদের প্রাণ-সংশয় শুরু হয়েছে একসাথে!

Related Articles