বাংলা সিরিয়াল

ফুলকি,নিম ফুলের মধু, মনের কথা-জি এর সব নায়িকাদের প্রাণ-সংশয় শুরু হয়েছে একসাথে!

এক একটা সময় দেখা যায় যে, এক একটা জিনিসের ট্রাক চলে তখন হয়তো একটা চ্যানেলে যতগুলি ধারাবাহিক চলছে সেই সব ধারাবাহিকে একই জিনিস দেখানো হয়।

যেমন পুজোর সময় প্রত্যেকটি ধারাবাহিকে একই পুজোর ট্র্যাক, আবার ভাই ফোটার সময় প্রত্যেকটি ধারাবাহিকে একই ট্রাক চলে, কখনো কখনো দেখা যায় লাইন দিয়ে একটি চ্যানেলে সব ধারাবাহিকে নায়ক নায়িকাদের বিয়ে হচ্ছে, সম্প্রতি দর্শকদের বক্তব্য অনুযায়ী জনপ্রিয় একটি চ্যানেলে নাকি সব ধারাবাহিকে নায়িকাদের প্রান সংশয় দেখানো হচ্ছে।

আরও পড়ুন : পিলুর ট্রাককে ছেপে দিল কার কাছে কই মনের কথা! রঞ্জার সাথে শিমুলের মিল খুঁজে পাচ্ছেন দর্শক!

আসলে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে দেখানো হচ্ছে যে, ভাসানের সময় শিমুলের খেতে যাওয়া সিদ্ধিতে বিষ মিশিয়ে দিয়েছে পরাগ! যা খেয়ে মৃত্যুমুখে ঢলে পড়েছে শিমুল!

আবার জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যায় যে মন্ত্রী ও মন্ত্রী ছেলেকে শাসিয়ে চয়নের যারা ক্ষতি করেছে তাদের দেখে নেওয়ার কথা বলে রাস্তায় নামে পর্ণা এরপর মন্ত্রী একজনকে ফোন করে এবং মন্ত্রীর নির্দেশে একটি ট্রাক পর নাকি পিষে ফেলবার উদ্দেশ্যে পিছু নেয়, কিন্তু পর্নাকে বাঁচিয়ে নেয় সৃজন। এই দুটো ধারাবাহিকেই নায়িকার জীবন ডেঞ্জার জোনে চলে গিয়েছিলো।

একই রকম ভাবে জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক ফুলকি, এখানে দেখানো হচ্ছে যে, ফুলকি ট্রেড মিলে দৌড়াচ্ছে আর শালিনী বলছে, বক্সিং চ্যাম্পিয়ন হতে গেলে ফিট থাকতে হবে। অন্যদিকে শালিনী মনে মনে বলছে আজ সবকিছুর প্রতিশোধ নেব। এই বলে সে ট্রেড মিলের স্পিড বাড়িয়ে দেয় আর স্পিডের সাথে পাল্লা দিতে না পেরে ফুলকি একসময় মুখ থুবড়ে পড়ে আর রোহিত ফুল কি বলে ছুটে আসে।\

আরও পড়ুন : নীল তিয়াশার জুটিকে সবসময় কেন বুড়ো বুড়ি বানিয়ে শেষ করা হয়?আগের জন্মে শ্যামা নিখিল আর এ জন্মে বিক্রম ইন্দিরা সবেতেই বুড়ো বুড়ি বানিয়ে শেষ করল!-আক্ষেপ করছেন নীল তিয়াসার ফ্যানেরা

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক এই তিনটি ধারাবাহিকের প্রোমোর ছবি দিয়ে লিখেছেন যে,
“জি বাংলার নায়িকাদের প্রাণ সংশয় শুরু হয়েছে একসাথে”

Related Articles