বাংলা সিরিয়াল

পিলুর ট্রাককে ছেপে দিল কার কাছে কই মনের কথা! রঞ্জার সাথে শিমুলের মিল খুঁজে পাচ্ছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে ভাসানে খাওয়ার সিদ্ধিতে শিমুলের জন্য বিষ মিশিয়ে দেয় পরাগ, পলাশের পরামর্শে শিমুলকে টাইট দিতে এই কাজ করে সে! এরপর প্রোমোতে দেখা যায় যে, বিষ মেশানো সেই সিদ্ধি খেয়ে শিমুল যখন অজ্ঞান হয়ে পড়ে যায় তখন পরাগ ভয় পেয়ে যায় আর সে শিমুলের কাছে ছুটে এসে দেখে তার জ্ঞান আছে কিনা সে আদৌ বেচে আছে কিনা! শিমুল তখন খপ করে তার হাতটা ধরে নিয়ে বলে, দেখতে এসেছ না বেঁচে আছি কিনা!

কেন করলে এমন?-অনেকেই বলছেন যে এই প্রোমো দেখে মনে হচ্ছে এরপর পরাগ চরিত্রটা একটু একটু করে চেঞ্জ হবে। অনেকেই আবার কার কাছে মনের কথার এই ভ্রমর সাথে মিল খুঁজে পাচ্ছেন জি বাংলার অপর জনপ্রিয় ধারাবাহিক পিলুর।

জি বাংলার এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক ছিল পিলু। যেখানে রঞ্জা চরিত্রে অভিনয় করতেন ইধিকা পাল, এই ধারাবাহিকে দেখা গিয়েছিল যে, রঞ্জার বর মল্লার ও বিয়ের পর রঞ্জার কফিতে বিষ মিশিয়ে দেয়, রঞ্জাকে প্রাণে মেরে ফেলবার জন্য! কিন্তু এরপর যখন সত্যি সত্যি বিষ মেশানো সেই কফি খেয়ে রঞ্জার কষ্ট হয়, তখন মল্লার নিজে কোলে করে তুলে রঞ্জাকে হাসপাতালে ভর্তি করে আর এই ঘটনার পর থেকে মল্লার চরিত্র টা একটু একটু করে চেঞ্জ হতে থাকে, সে রঞ্জাকে আবার ভালবাসতে থাকে। অনেকেই পিলু ধারাবাহিকের এই ট্রাকটার সাথে কার কাছে ক‌ই মনের কথা মিল খুঁজে পাচ্ছেন।

আরও পড়ুন : ‘SVF আর জলসাকে ধন্যবাদ এরকম একটি ভিন্ন ধরনের গল্প আনার জন্য!’ তুমি আশে পাশে থাকলের প্রথম এপিসোড দেখে বলছেন দর্শক!

 

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এ তো দেখছি সেই পিলুকে ছেপে দিল,
পিলুতে রঞ্জাকে বি*শ খাওয়ার ট্র্যাক এনে নেগেটিভ মল্লারকে পজেটিভ বানিয়েছিল,
এখন সেই ভাবেই নেগেটিভ পরাগকে পজেটিভ বানানো হবে,
যাইহোক ট্র্যাক টা অনেক ভালো লাগলো ”

Related Articles