বাংলা সিরিয়াল

‘SVF আর জলসাকে ধন্যবাদ এরকম একটি ভিন্ন ধরনের গল্প আনার জন্য!’ তুমি আশে পাশে থাকলের প্রথম এপিসোড দেখে বলছেন দর্শক!

স্টার জলসার সদ্য‌ আসা একটি ধারাবাহিক হলো ‘তুমি আশেপাশে থাকলে’। এই ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করছেন অঙ্গনা রায় আর রোহান ভট্টাচার্য। ধারাবাহিকের মুখ্য বিষয় হলো অশরীরী প্রেম, দেবের প্রথম ভালবাসা পারো এক রহস্যের সমাধান করতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মারা যায়, কিন্তু মৃত্যুর পরেও সে দেবের প্রতি রাখা তার প্রতিশ্রুতি ভুলে যায় না।

অশরীরী রূপে সে সবসময় দেবের পাশাপাশি থাকে দেবকে সঙ্গ দেয়- এরকম একটি অজানা অদেখা প্রেমের গল্প তুমি আশে পাশে থাকলে। ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রথম এপিসোড টেলিকাস্ট হয়ে গেছে।

সেখানে দেখা যাচ্ছে যে, বহু বছর পর বিদেশ থেকে ফিরছে দেব আর পারো কে দেখবার জন্য সে রীতিমত উৎসাহিত হয়ে আছে! কিন্তু এতই কি সহজ দেখা হওয়া? শেষমেষ একটা ধাঁধা সলভের মধ্য দিয়ে দেবের সাথে দেখা হচ্ছে পারোর। এরপরে দেবের বাড়িতে থাকা নরসিংহ মূর্তির রহস্যের কথা ঠাম্মি দেব আর পারোকে বলেন।

ধারাবাহিকের প্রথম এপিসোডে নায়িকার মৃত্যুর দৃশ্য দেখানোই অনেকেই ধারাবাহিকের সুপারস্টার্টিং দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন। প্রথম এপিসোড দেখে অনেকেই নানান রকম রিভিউ লিখেছেন সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“দেখে নিলাম তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকের প্রথম এপিসোড! গল্পের শুরু টা হলো বনেদি বাড়ির একটা জায়গা থেকে যেখানে গল্পের নায়ক আর নায়িকা দেব আর পারো সাত পাঁকে ঘুরছে! দুজনে সবসময় একে অপরের পাশে থাকার Committed হলো!

কিন্তু এরপর! এরপর দেখলাম এমন একটা বিষয় যেটা সত্যিই unexpected ছিল! রাতের অন্ধকারে মুখ ঢাকা কালো পর্দার আড়ালে এক ব্যক্তি পারো কে তারা করছে! পারো শেষমেশ ঘাটের ধরে পৌছায়, কিন্তু তার কাছে আর যাওয়ার কোনো জায়গা ছিল না! শেষমেশ ওই ব্যক্তি পারো কে গু//লি করে!! শোনা যায় পারোর চিৎকার আর দেব তার পারো কে ডাকছে সেটার হা’হা’কা’র! তারপর পারো মূর্তি সহ জলে পড়ে যায়

এরপর গল্প 7 দিন এগিয়ে গেলো সেখানে দেখা গেল দেব বড়সর Detective হয়ে বিদেশ থেকে দেশে ফিরছে! পারো কিন্তু দেবের বাড়িতেই থাকে! দেবের ছোটবেলার ভালোবাসা ছিল পারো এবং তাদের বিয়ে হওয়ার কথাও হয়ে যায়! তবে পারো কে অনেকে পছন্দ করে আর অনেকে করে না!

ঠাম্মির সাথে পারো আর দেব দুজনের ই মিষ্টি সম্পর্ক আছে! দেব ফিরে এসেই তার পারো কে খুঁজছিল! কিন্তু পারো তো তার দেব কে সহজে ধরা দেবেনা! পারো একে একে সংকেত দিচ্ছিল দেব কে তার কাছে পৌঁছোতে! পারোর দেওয়া অনেক Clue আর ছোটবেলার স্মৃতি স্মরণ করে অবশেষে তার পারো কে খুঁজে পায় দেব!!

**সব মিলিয়ে সেরার সেরা এপিসোড হলো! গল্প খুব Fast হয়েছে! আছে অনেক রহস্য! প্রেজেন্টেশন+Cast+BGM দারুন লেগেছে!! দেব আর পারোর জুটি টাও এক কথায় সেরা লেগেছে!! Trp দিয়ে কোনোদিন কোনো সিরিয়াল কে বিচার করিনি আর না ভবিষ্যতে করবো! তবে SVF আর জলসা কে জানাই অনেক অনেক ধন্যবাদ এরকম একটা ভিন্ন ধরনের গল্প আমাদের উপহার দেওয়ার জন্য! ”

আরও পড়ুন : “কোন দেবতাকে তুষ্ট রাখতে মহিলারা সিঁদুর পরেন?”, দাদাগিরিতে সৌরভের প্রশ্নে নাকাল শ্রুতি

Related Articles