বাংলা সিরিয়াল

নীল তিয়াশার জুটিকে সবসময় কেন বুড়ো বুড়ি বানিয়ে শেষ করা হয়?আগের জন্মে শ্যামা নিখিল আর এ জন্মে বিক্রম ইন্দিরা সবেতেই বুড়ো বুড়ি বানিয়ে শেষ করল!-আক্ষেপ করছেন নীল তিয়াসার ফ্যানেরা

গল্প ভিন্ন হলেও কৃষ্ণকলির মতোই শেষ করল বাংলা মিডিয়ামকে!শেষের দিকে শ্যামা নিখিলের পরিণতি পেল বিক্রম ইন্দিরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বাংলা মিডিয়াম। এই ধারাবাহিকে বিক্রম ইন্দিরা চরিত্রে কাজ করেছিলেন জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য ও জনপ্রিয় অভিনেত্রী তিয়াসা রায়। আসলে জি বাংলার জনপ্রিয় কৃষ্ণকলি ধারাবাহিকে এই জুটি বিখ্যাত হয় এরপর কৃষ্ণকলি শেষ হওয়ার পর স্টার জলসা কৃষ্ণকলি খ্যাত এই নীল তিয়াসা জুটিকে ফিরিয়ে আনেন বাংলা মিডিয়াম ধারাবাহিকে।

কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল শ্যামার মতো অতটা পপুলার না হলেও বিক্রম ইন্দিরা যদিও নিজের জনপ্রিয়তা অর্জন করেছিলো। আসলে কৃষ্ণকলি ধারাবাহিক যেমন ছিল শ্যামার গায়িকা হওয়ার লড়াই, সেখানে বাংলা মিডিয়াম ধারাবাহিকটি ছিল বাংলা ভার্সেস ইংলিশ মিডিয়াম এর লড়াই।

বাংলা মিডিয়ামে পড়লেই যে কেউ ছোট হয় না সেইটাই বরাবর তুলে ধরবার চেষ্টা করেছে ইন্দিরা আর সেই কারণে বিক্রমের সাথে তার লড়াই তবে একটা পর্যায়ে গিয়ে বিক্রম ও তার লড়াইয়ে তার সাথ দিয়েছে। দীর্ঘ সময় চলবার পরে অবশেষে এই ধারাবাহিক শেষ হলো। পছন্দের ধারাবাহিক শেষ হওয়ায় বাংলা মিডিয়ামের ফ্যানরা হতাশ হয়ে পড়েছেন।

কেউ দুঃখ করছেন আবার এই জুটিকে দেখতে পাবেন না বলে, কেউ বা সোশ্যাল মিডিয়ায় বাংলা মিডিয়ামের পুরনো ছবি পোস্ট করছেন। এই ধারাবাহিকের শেষ দৃশ্য দেখে আবেগে বিহবল হয়ে কেউ আবার লিখেছেন, “বাংলা মিডিয়াম অন্তিম এপিসোড দেখে চোখের পানি ধরে রাখতে পারলাম না।এতো সুন্দর একটি সিরিয়াল টিআরপি কারনে সরে যেতে হলো।

সিরিয়াল টি আমার কাছে ভীষণ ভালো লাগতো বিশেষ করে ইন্দিরার জন্য।আমি একজন স্টুডেন্ট হিসাবে মনে করি এই সিরিয়াল টি শিক্ষনীয় একটা গল্প।টেন্টের সিরিয়াল গুলো মনে দাগ কেটে যায় এর আগেও কে আপন কে পর,তিতলি অনেকগুলো সিরিয়াল মনে দাগ কেটে গেছে।

আরও পড়ুন : ৫ জনের ১ হয়েও উপেক্ষিত প্রতীক্ষা! স্ক্রিন প্লে টাইম খুবই কম! বিশেষ অনুষ্ঠান ছাড়া তাকে দেখায় না!’কার কাছে কই মনের কথা নিয়ে বলছেন দর্শক!

টেন্ট সবসময় এমন কিছু গল্প আনে যেগুলো মনে দাগ কেটে যায়।তেমনি বাংলা মিডিয়াম তার মধ্যে একটি, এতো কম সময়ে সিরিয়াল টি শেষের দিন সংক্ষিপ্ত আকারে শেষ করতে হলো। তবুও শেষের এপিসোড দেখে ভীষণ ভালো লাগলো। অনেক মিস করব অর্ক,সায়ন,কাম্মা,নীল,তিয়াসাকে।পরিশেষে এরকম একটি শিক্ষনীয় গল্প বানানোর জন্য টেন্ট প্রোডাকশন হাউজকে অনেক অনেক ধন্যবাদ। আশাকরি সামনে আরো সুন্দর গল্পগুলো উপহার দিবেন।সকলকে অসংখ্য ধন্যবাদ!…”

 

কেউ আবার এই সমস্ত কিছুর মধ্যে কৃষ্ণকলি কে টেনে এনেছেন, তাদের বক্তব্য আর সবকিছু আলাদা হলেও কৃষ্ণকলি আর বাংলা মিডিয়ামের শেষটা একই।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন আবার লিখেছেন যে,“বুঝতে পারলাম না,
এই নীল তিয়াশার জুটিকে শেষের দিকে বুড়ো বুড়ি বানিয়ে কেন শেষ করা হয়!
আগের জন্মে শ্যামা নিখিলকে মাঝবয়সী বানিয়ে কৃষ্ণকলি শেষ করা হয়েছিল,
আর এ জন্মে বিক্রম ইন্দিরাকে বুড়ো বুড়ি বানিয়ে বাংলা মিডিয়াম শেষ করল!
পরিচালক এত মিষ্টি রোমান্টিক একটা জুটিকে লাস্টের দিকে বুড়ো বুড়ি বানিয়ে ঈমোশনে আঘাত করে”

আরও পড়ুন : ‘সব দায় কি একা মেঘের?’গিনিকে হাত মুখ বেঁধে স্টোর রুমে ফেলে রেখেছে রূপ রূপের মা! সব দায় মেঘের একা নয় ফুঁসে উঠছেন দর্শক!

Related Articles