বাংলা সিরিয়াল

৫ জনের ১ হয়েও উপেক্ষিত প্রতীক্ষা! স্ক্রিন প্লে টাইম খুবই কম! বিশেষ অনুষ্ঠান ছাড়া তাকে দেখায় না!’কার কাছে কই মনের কথা নিয়ে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা। এই ধারাবাহিকে মেয়েদের উপর হওয়া বৈবাহিক ধর্ষণের ঘটনা ও বৈবাহিক ধর্ষণের ক্ষেত্রে মেয়েদের কী করনীয় আইনের কীভাবে সাহায্য নেওয়া উচিত, সেইসব বিষয়গুলো খুব সুন্দর ভাবে শিমুল চরিত্রের মধ্যে দিয়ে ফুটিয়ে তোলা হয়েছে।

বিয়ের পর থেকে নিজের বর পরাগের কাছে নির্যাতিত হতে হতে এক সময় অত্যাচার তার মাত্রা ছাড়ালে শিমুল মুখ খুলতে বাধ্য হয় এবং পুলিশের দ্বারস্থ হয়। প্রথমদিকে তার শাশুড়ি তাকে মানিয়ে নিতে বলে মানিয়ে নেওয়ার শিক্ষা দেয় কিন্তু পরের দিকে তার শাশুড়ি ও তার পাশে দাঁড়ায় আর বোঝে এই অন্যায়কে মেনে নেওয়া যায় না। ধারাবাহিকের এই কনসেপ্ট নিয়ে দর্শক প্রশংসায় পঞ্চমুখ।

শাশুড়ির পজিটিভিটি নিয়ে দর্শক যেমন কথা বলছে তেমনি কথা বলছে এই ধারাবাহিকের প্রোমো দৃশ্যের চেঞ্জ হওয়া নিয়ে। এই ধারাবাহিকের প্রথম যে প্রোমো দেখানো হয়েছিল সেখানে দেখা যায় সুচরিতা, বিপাশা,শীর্ষা, প্রতীক্ষা, শিমুল- এই পাঁচ বান্ধবীর গল্প হলো ‘কার কাছে কই মনের কথা’।

যারা একে অপরের সাথে আড্ডা দেয় এবং একে অপরের গল্প শেয়ার করে, কিন্তু ধারাবাহিক শুরুর পর থেকে দেখা যাচ্ছে সুচরিতা ,বিপাশা,শীর্ষা, শিমুল পজেটিভ এবং একে অপরের বন্ধু হলেও প্রতীক্ষা মারাত্মক লেভেলের নেগেটিভ এমনকি শাশুড়িকে পজেটিভ করে দেওয়া হলো অথচ প্রতীক্ষাকে সেই নেগেটিভই রাখা হলো। কারোর কারোর মতে প্রতীক্ষার স্কিন প্লে টাইম ও খুব অল্প।

আরও পড়ুন : ‘তোতার সাথে গুন্ডার বিয়ে হলে জল থৈথৈ ভালোবাসা নষ্ট হয়ে যাবে!’আসমান চরিত্র করে সমালোচনার শিকার ইন্দ্রাশিস রায়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রমো অনুযায়ী প্রতীক্ষা চরিত্রটাও ৫ জনের একজন। কিন্তু বাকিদের তুলনায় তার স্ক্রীণ প্লে টাইম খুবই কম।বিশেষ অনুষ্ঠানের ২/১ এপিসোডে কয়েক মিনিট ছাড়া প্রতীক্ষা কে দেখা যায় না। এমনকি চরিত্র টা এখন নেগেটিভ। বিয়ের পর হয়তো স্ক্রীণ প্লে এর সাথে সাথে পজিটিভিও আসবে।যখন পরাগ পলাশের আসল রুপ দেখবে।

আর পলাশ তো পুরো দমে খল নায়িকাদের মতো আচরণ করছে। পুরো যেনো কুচুটে ননদ টাইপ। আর কালকের এপিসোডে দুই ভাইয়ের জটিলা কুটিলা মার্কা কথা আর যুগলবন্দী দেখে আমি রাগ করবো নাকি হাসবো বুঝতেছিলাম না।

আরও পড়ুন : লাস্যময়ী নারীর রূপে সূর্য দীপার সংসার বাঁচাবে জয়! এবার কি পরাস্ত হবে মিশকা

Related Articles