বাংলা সিরিয়াল

‘তোতার সাথে গুন্ডার বিয়ে হলে জল থৈথৈ ভালোবাসা নষ্ট হয়ে যাবে!’আসমান চরিত্র করে সমালোচনার শিকার ইন্দ্রাশিস রায়!

বাংলা টেলিভিশন থেকে বড় পর্দায় পা রেখেছিলেন ইন্দ্রাশিস রায়। লড়াই, নগর কীর্তন, দুর্গা সহায় এর মত একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। তবে তার শুরুটা হয়েছিল ছোটপর্দা থেকেই।

স্টার জলসায় গানের ওপারে ধারাবাহিকের টিনটিন চরিত্র ও অদ্বিতীয়া ধারাবাহিকের চাঁদ চরিত্র করেই নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তুলেছিলেন অভিনেতা। অদ্বিতীয়া ধারাবাহিকে চাঁদ আর মুমুর কেমিস্ট্রি দর্শকের মন ছুঁয়ে গিয়েছিলো,তারপর প্রেমের কাহিনী ধারাবাহিকে নায়ক চরিত্রে ফিরে এসেছিলেন ইন্দ্রাশিস।

এরপর দীর্ঘ সময় বড়পর্দায় কাজ করার পর আবার টেলিভিশনে কাম ব্যাক হয় তার, স্টার জলসার ধুলোকণা ধারাবাহিকের লালন এবং বালি ঝড় ধারাবাহিকের স্রোত চরিত্র করে দর্শক মনে দাগ কেটেছেন জনপ্রিয় এই অভিনেতা। সম্প্রতি স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসা তে দেখা যাচ্ছে তাকে।

নিজের ইমেজ ভেঙে জল থৈ থৈ ভালোবাসাতে একটি গুন্ডার চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাশিষ, কোজাগরীর মেয়ে তোতার বিয়ে ঠিক হয়ে গেছে রূপের সাথে কিন্তুধারাবাহিকের গতিপ্রকৃতি যেদিকে এগোচ্ছে তা দেখে দর্শক বুঝতেই পারছেন তোতার সাথে রূপের বিয়ে ভেস্তে যাবে আর ইন্দ্রাশিষ অভিনীত চরিত্র আসমানের সাথেই বিয়ে হবে তোতার। আসমানের সাথে তোতার মিল দেখে এক অংশের দর্শক যেমন উৎফুল্ল তেমনি অন্য অংশের দর্শক মন মরা হয়েছেন।

কেউ চাইছেন মিল রূপের সাথে হোক কেউ চাইছেন আসমানের সাথে মিল হোক।

আরও পড়ুন : ‘অন্বেষার উচিত চরিত্র দেখে কাজ নেওয়া, এসব ফালতু চরিত্র ওর মত অভিনেত্রীকে মানায় না!’সন্ধ্যা চরিত্রের জোকার গিরি দেখে দেখে ক্লান্ত দর্শক!

কেউ যেমন লিখছেন,“ এরকম গুন্ডা টাইপ চরিত্রে ইন্দ্রাশিসকে দারুন মানায়, চাঁদের বেলায়ও ভালো লাগতো”তেমনি কেউ আবার লিখেছেন যে,“এই সিরিয়ালটা ঐদিনই চূড়ান্ত লেভেলে নষ্ট হয়ে যাবে যেদিন এই গুন্ডার সাথে তোতার বিয়ে হবে।
আর সিরিয়াল যেদিকে যাচ্ছে তাতে রূপের সাথে বিয়েটা ভেঙে যাবে বলে মনে হচ্ছে। রূপ ছেলেটা যথেষ্ট পজিটিভ ।

কিন্তু তোতা যেহেতু বারবার বলছে,,,ওর মাকে 1 টা বললে 10 টা কথা শুনিয়ে দিবে আবার রূপ ও এই বিষয়টা নিয়ে হয়তো ঝামেলা করবে ওর মায়ের সাথে খারাপ ব্যাবহার করা নিয়ে। যেহেতু বারবার ওর মায়ের সাথে মুখে মুখে কথা বলার টপিক উঠতেছে।
তবে বলিঝর এর এই স্রোত কে just অসহ্য লাগে
ওর একটা সিরিয়াল ও ভালো হয় নাই। সব ফালতু,,,হইছে। এরে যে কেন নিছে আবার কে জানে এইখানে। প্রেমের কাহিনীটা একটু ভালো ছিল,,তাও দুইদিন পর যা মন চায় দেখিয়ে নষ্ট করে ফেলছিল।

একবার নায়িকা মরে,একবার নায়ক মরে। হুট করে নায়িকার বোন লিড রোলে চলে আসে,,আবার ভিলেন হয়ে যায়,,,আবার নায়ক মরে,,,একজনের বউ হয়ে যায় নায়িকা,,সেইখানে আবার ওই লোক ও মৃত। তাই দেবর এর সাথে প্রেম করে। ওই লোক আবার ফিরে এসে,,বিয়ে করতে চায়। আবার শেষে দেবরের সাথে মিল হয় আর ধূলিকণার কথা আর নাই বলি!!! একজনের সাথে কয়জন নিয়ে আসলো। বালিঝর তো 1 মাস পর শেষ করে দিল। এবার এই সিরিয়ালটা নষ্ট করতে আসছে।”

আরও পড়ুন : ‘এগুলো দেখার জন্য বুঝি কিছু লোক রানী রানী করে হেদিয়ে মরে!’রানী আর জয়ের ঘনিষ্ঠ দৃশ্য দেখার জন্যই মানুষের এত উন্মাদনা বলছেন দর্শক!

Related Articles