বাংলা সিরিয়াল

‘অন্বেষার উচিত চরিত্র দেখে কাজ নেওয়া, এসব ফালতু চরিত্র ওর মত অভিনেত্রীকে মানায় না!’সন্ধ্যা চরিত্রের জোকার গিরি দেখে দেখে ক্লান্ত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো সন্ধ্যা তারা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে নীল যেদিন থেকে জানতে পেরেছে তার প্রেমিকা তারা আসলে তার বউ সন্ধ্যার বোন এবং সন্ধ্যার ভালবাসাকে স্বীকৃতি দেওয়ানোর জন্য মন থেকে ভালোবাসা সত্ত্বেও নীলের ভালবাসাকে রিফিউজ করেছে তারা সেদিন থেকে সন্ধ্যার প্রতি নীলের মধ্যে থাকা সমস্ত মায়া-মমতা যেন কোন এক অদৃশ্য উপায়ে বিলুপ্ত হয়ে গেছে।

যে সন্ধ্যার কষ্ট হলে নীলের কষ্ট হতো সেই নীল‌ই সন্ধ্যাকে কষ্ট দেওয়ার জন্য তার নকল প্রেমিকা সাজিয়ে একজনকে তাদের বাড়িতে নিয়ে এসেছে সন্ধ্যাকে কষ্ট দেওয়ার জন্য। নীল খুব ভালো করে জানে সন্ধ্যা কষ্ট পাবে মানে তারাও কষ্ট পাবে, অর্থাৎ একদিক ঢেলে দুই পাখি মারা হবে।

অন্যদিকে সবকিছু জেনেও তারা সত্যিটা তার মেজদিকে বলতে পারছে না, কারণ তারা যদি সন্ধ্যা কে বলে নীলের আনা নয়ন তারা আসলে ফেক তাহলে সন্ধ্যা জানতে চাইবে আসল নয়ন তারা কে? তখন তারা ধরা পড়ে যাবে, তাই তারার যেন উভয় সংকট হয়েছে সে চেয়েও তার মেজদিকে বাঁচাতে পারছে না!

অন্যদিকে সন্ধ্যা যে মেয়েটি নিজের হাতে ফসল ফলাতো, পরিবারের মাথায় ছাতা ধরেছিল, ছোট বোনের সুখের জন্য সবকিছু করতে প্রস্তুত ছিল, পরিবারের কথা ভেবে নিজের বিয়ের সম্বন্ধ নিজেই ভাঙচি দিয়ে ভেঙেছে, সেই সন্ধ্যার চরিত্র টাই বিয়ের পর থেকে যেন দিনকে দিন জোকারের মত হয়ে যাচ্ছে বলে অভিযোগ করছেন দর্শক।

আরও পড়ুন : টিআরপি তালিকায় স্থানচ্যুত “অনুরাগের ছোঁয়া”! প্রথম স্থানে রইলো কোন ধারাবাহিক?

হ্যাঁ, প্রত্যেকটি মানুষ স্থান কাল পাত্র অনুযায়ী ভিন্ন আচরণ করে এবং একজন মানুষ তার ভালোবাসার মানুষের কাছে একটু বেশি ছেলে মানুষ হয়ে ওঠে এটা স্বাভাবিক ব্যাপার কিন্তু সন্ধ্যা চরিত্রটাকে যেন সার্কাসের জোকারের মতো করে প্রেজেন্ট করা হচ্ছে যে চরিত্রের মধ্যে এতোটুকু ও ম্যাচিউরিটি নেই। দর্শকের বক্তব্য অন্বেষা হাজরার মত শক্তিশালী অভিনেত্রীকে এইরকম চরিত্রে মানাচ্ছে না।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,
“সন্ধ্যাতারা সিরিয়াল টার গল্প আসলে কি?
কি একটা চরিত্র সন্ধ্যা!সারাক্ষণ ভারামো করে যাচ্ছে। বিরক্ত লাগে দেখতে। শুরুর দিকে তাও ক্যারেকটার টা স্ট্রং ছিলো এখন কি করে এসব……?

নায়িকার কোনো আত্মসম্মান ই নাই এখন। সারাক্ষণ জোকার গিরি করে যাচ্ছেঅন্বেষার উচিত চরিত্র দেখে কাজ নেয়া, এসব ফালতু চরিত্র ওর মত অভিনেত্রী কে মানায় না।কেউ তেড়ে আসবেন না। আপনাদের ভালো লাগলে সিরিয়াল দেখতে থাকুন। আমি আমার মতামত শেয়ার করলাম।”

আরও পড়ুন : কিসের সিড!কিসের ঋষি! বুড়ো বয়সেও কলির কেষ্ট আমাদের দাদু ঋদ্ধি!ছয় ছয়টা মেয়ে পাগল ঋদ্ধির জন্য

Related Articles