বাংলা সিরিয়াল

লাস্যময়ী নারীর রূপে সূর্য দীপার সংসার বাঁচাবে জয়! এবার কি পরাস্ত হবে মিশকা

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে মিশকা সেনের কবল থেকে রক্ষা পাচ্ছে না সেনগুপ্ত পরিবার। শুরু থেকেই ভিলেন সে। দীপা আর সূর্যর জীবনের সবথেকে বড় শত্রু মিশকা। জেলে থেকেও একের পর এক ফন্দি আঁটছে সে। দীর্ঘদিন পর সূর্য আর দীপা এক হয়েছে। তাই সেটা সহ্য করতে না পেরে চরম পদক্ষেপ গ্রহণ করেছে মিশকা।

ফার্টিলিটি এবং ডিএনএ টেস্টের জন্য হাসপাতালে সূর্যর দেওয়া স্পার্ম স্যাম্পল চুরি করে অসাধু উপায়ে সে আইভিএফ পদ্ধতিতে অন্তঃস্বত্তা হয়েছে। সূর্যরই সন্তান মিশকার গর্ভে।

পুরো বিষয়টা প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। তবে এবার দীপা চাইছে, সেনগুপ্ত বাড়ির সন্তান জেলে নয়, বরং ভালো ভাবে জন্ম গ্রহণ করে মানুষ হোক। তাই মিশকাকে জেল থেকে ছাড়িয়ে আনতে চায় সে। তার বিরুদ্ধে করা সমস্ত কেস তুলে নিতে চায় দীপা।

আরও পড়ুন : ‘ফুলকি কীভাবে সাপটাকে ঝাঁপিতে বন্দি করল বুঝতেই পারলাম না!’ফুলকির এপিসোড দেখে কনফিউজড দর্শক!

দীপার ইচ্ছে মানতে নারাজ পরিবারের সদস্যরা। সূর্য বলে,”এত কষ্টে আমরা এক হয়েছি আর দূরত্ব চাই না”। যদিও নিজের সিদ্ধান্তে অনড় দীপা। এরই মধ্যে মিশকাকে উচিত শিক্ষা দেবে সেনগুপ্ত পরিবার।

কিন্তু মিশকার মত মানুষকে কিভাবে জব্দ করবে সেনগুপ্ত পরিবার।নিজের সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করেছেন ধারাবাহিকের জয় সেনগুপ্ত ওরফে প্রারাব্ধি।

দুটি ছবিতেই তাঁকে লাল শাড়ি পরে দেখা গেছে। হঠাৎ করে তাঁকে দেখে কে বলবে ছেলে! পরনে লাল শাড়ি, ঘন চুল, কাজল, লিপস্টিক পরে সে যেন এক লাস্যময়ী নারী। এই ছবি পোস্ট করে পর্দার জয় লেখেন, “মিশকা ইজ অন ফায়ার। আজকের পর্ব দেখতে ভুলবেন না, দারুণ বিনোদন পাবেন”।

 

প্রারাব্ধির পোস্ট দেখে বোঝা যাচ্ছে যে, এবার সে কিছু একটা ঘটাতে চলেছে। দাদা বৌদির সংসার ভেঙে দেওয়ার চেষ্টা করার জন্য সূর্যর ভাই জয় মিশকার ওপর প্রতিশোধ নেবে। তবে কিভাবে সে এই বদল নেবে মিশকার উপর, সেটা দেখার আশায় বসে আছেন দর্শকরা।

এবার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের পর্বগুলি যে আরোও জমজমাট হতে চলেছে, সেটা বলাই বাহুল্য।

Related Articles