বাংলা সিরিয়াল

বন্ধের মুখে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক! শেষ দিনের শুটিংয়ে আবেগ তাড়িত কলা কুশলীরা

নতুন কোন ধারাবাহিক শুরু হলে মনটা যেমন আনন্দের মেতে ওঠে, ঠিক তেমনি শেষ হওয়ার সময় বেশ দুঃখই পান দর্শকরা। তবে সব শুরুর একটা শেষ তো রয়েছে। তাইতো দীর্ঘদিন ধরে চলা জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক শেষ হতে চলেছে।

“খেলনা বাড়ি” ধারাবাহিকটি এবার শেষ হতে চলেছে বলে জানা যাচ্ছে। গত তিরিশে অক্টোবর আরাত্রিকা মাইতি ও বিশ্বজিৎ ঘোষ অভিনীত বাড়ি ধারাবাহিকের শেষ শুটিং হয়ে গেল।

আরও পড়ুন : লাস্যময়ী নারীর রূপে সূর্য দীপার সংসার বাঁচাবে জয়! এবার কি পরাস্ত হবে মিশকা

জি বাংলার পর্দায় খেলনা বাড়ি ধারাবাহিকের পথ চলা শুরু হয়েছিল ২০২২ সালের ১৬ মে। প্রথম দিকে সন্ধ্যে সাড়ে ছটা নাগাদ এই ধারাবাহিক সম্প্রচারিত হতে শুরু করে।

ধীরে ধীরে বেশ জনপ্রিয়তা অর্জন করে এটি। টিআরপি তালিকাতেও দ্বিতীয় কিংবা তৃতীয় নম্বরে থাকতো খেলনা বাড়ি ধারাবাহিক। তারপর রাত নটার স্লটে পাঠিয়ে দেওয়া হয়েছিল এই ধারাবাহিককে। সেখানেও স্লট লিড করে এই ধারাবাহিক।

তবে আবারো পাল্টে দেওয়া হয় মিতুল ইন্দ্রের গল্পের স্লট। নটা থেকে সরিয়ে রাত দশটা থেকে সম্প্রচারিত হতে শুরু করে খেলনা বাড়ি। ঠিক তার দিন পনেরোর মধ্যে সাড়ে নটা থেকে জি বাংলার পর্দায় খেলনা বাড়ি দেখানো হয়।

একাধিকবার স্লট পরিবর্তনের পর এবার চ্যানেল থেকে বিদায় নেওয়ার পালা খেলনা বাড়ি ধারাবাহিকের। ইনস্টাস্টোরিতে পর্দার মিতুল ওরফে আরাত্রিকা মাইতি, একটি পোস্ট শেয়ার করেছেন সিঁদুর খেলার। এখানে তিনি লেখেন, “বিদায়বেলা ঘনিয়ে এল… আর তো কিছু দিন। সবাই দেখতে থাকো খেলনা বাড়ি। জি বাংলা। সাড়ে ৯টায়।”

খেলনা বাড়ি শেষ হওয়ার পর তার জায়গায় কোন ধারাবাহিক আসবে এখনো পর্যন্ত সেই নিয়ে অফিসিয়ালি কিছু জানানো হয়নি। তবে অনেকেই বলছেন, দেবাদৃতা বসুর নতুন ধারাবাহিক আসছে।

কেউ আবার বলছেন দিতিপ্রিয়া রায় ফিরতে চলেছেন কোন এক ধারাবাহিকে। অর্গ্যানিক প্রোডাকশনের এবং ইন্দ্রানী পাল অভিনীত একটি ধারাবাহিক শুরু হওয়ার কথা রয়েছে। তবে কি ঘটতে চলেছে সেটা সময় বলবে।

আরও পড়ুন : ‘কেউ ডাকলেই আবার অভিনয় করবো’ – জানুন এখন কী করছেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র

Related Articles