বাংলা সিরিয়াল

‘উড়ন্ত সিঁদুর এখন অতীত! বাংলা ধারাবাহিকে চলে এলো রক্ত দিয়ে বিয়ে হ‌ওয়া থিওরি!’মিলি নিয়ে শুরু হলো ট্রোলিং!

বাংলা ধারাবাহিকে অনেক সময় দেখা যায় যে,নায়কের হাত থেকে সিঁদুর পরে উড়ে উড়ে সিঁদুর নায়িকার সিঁথিতে গিয়ে পড়ছে আর তারপর দুজনে বিয়ে হয়ে যাচ্ছে। এই থেকে এসেছে উড়ন্ত সিঁদুর বিয়ের থিওরি, সম্প্রতি জি বাংলার মিলি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,নায়ক নায়িকার বিয়ে এক অভিনব পদ্ধতিতে হচ্ছে।

মিলির সাথে রাহুলের বিয়ে ঠিক হয়েছিলো, বিয়ের দিন রাত্রে বেলায় মিলিকে বিয়ের সময় অর্জুন অপহরণ করে, কারণ অর্জুন জানতো রাহুল ভালো ছেলে নয়,তাই মিলির জীবনটা যাতে ধ্বংস না হয়ে যায় তাই মিলির ভালো করতে মিলিকে সে কিডন্যাপ করে।

কিন্তু মিলি নিজের ভালোটা বুঝতে পারে না, সে রাহুলের কাছে যাওয়ার জন্য, অর্জুনের ডেরা থেকে পালিয়ে আসে।

এরপর মাঝ রাস্তায় অর্জুনের সাথে দেখা হয়ে যায় মিলির। অর্জুন তখন বলে যে, ঠিক আছে, মিলি যখন নিজের ভালো চায় না, তখন সে নিজেই মিলিকে রাহুলের কাছে পৌঁছে দেবে, তবে গোটা রাস্তা সে মিলিকে বোঝাতে বোঝাতে যায় যে,সে কেন রাহুলের কাছে ফিরে যাচ্ছে?

সে তো নিজের বাবার কাছেও ফিরে যেতে পারে! কিন্তু মিলি জানায় তার বাবা কখনো তার জন্মদিনে তাকে সময় দেয় নি অথচ রাহুল তাকে সব সময় স্পেশাল ফিল করিয়েছে, প্রত্যেকটা মুহূর্ত প্রত্যেকটা দিন সে পালন করেছে, যে কারণে সে জানে রাহুল তাকে কতটা ভালোবাসে! আর ঠিক এই কারণেই সে রাহুলকে বিশ্বাস করে এবং রাহুলকে ভালোবাসে।

আরও পড়ুন : মানিক বিলেতে চলে গেলে মানিক কমলা দুজনেই বড় হয়ে যাবে অয়ন্যা সুকৃতের জুটিকে মিস করবো খুব!-দুঃখ প্রকাশ করছেন দর্শকরা!

এরপর মাঝ রাস্তায় অর্জুনের গাড়ি এক্সিডেন্ট করে এবং অর্জুনের হাত কেটে যায়, অর্জুনের কাটা হাতে কাপড় বাঁধতে চাইলে অর্জুন বাধা দেয় আর ঠিক তখন‌ই মিলির সিঁথিতে পড়ে অর্জুনের হাতের রক্ত! অর্থাৎ রক্ত দিয়েই বিয়ে হয়ে যায় মিলি আর অর্জুনের। এই নিয়ে শুরু হয়ে যায় হাসাহাসি ও ট্রোলিং।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অর্জুনের হাতের রক্ত মিলির সিঁথি তে লেগে গেল তাও অর্জুনের হাত থেকে
না মানে এদের সব সিঁথি তে লাগে কেন
বিয়ে যাতে আলাদা করে না দিতে হয় তাই”

একজন কমেন্ট বক্সে লিখেছেন যে,
“এটা কোনো কথা
এবার কি বিয়ে হয়ে যাবে নাকি সত্যি রক্তের কারনে”
আরেকজন আবার লিখেছেন যে,“রক্ত দিয়ে বিয়ে হ‌ওয়া থিওরি!”

আরও পড়ুন : বন্ধের মুখে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক! শেষ দিনের শুটিংয়ে আবেগ তাড়িত কলা কুশলীরা

Related Articles