বাংলা সিরিয়াল

‘ফুলকি কীভাবে সাপটাকে ঝাঁপিতে বন্দি করল বুঝতেই পারলাম না!’ফুলকির এপিসোড দেখে কনফিউজড দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ফুলকি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রোহিত একজন বক্সিং চ্যাম্পিয়ন, যে বক্সিং চ্যাম্পিয়নশিপ জেতার পরই ষড়যন্ত্রের শিকার হয় ও তার জীবন থেকে চিরকালের মতো হারিয়ে যায় বক্সিং। এমনকি এই ঘটনার পর তার প্রথম স্ত্রী ও তাকে ছেড়ে চলে যায়।

বক্সিং ও নিজের প্রথম স্ত্রী শালিনীকে হারিয়ে রোহিতের জীবনটা অন্ধকার হয়ে গিয়েছিলো, সমস্ত আলোর থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল সে, ঠিক এই সময় তার জীবনে আসে ফুলকি। এই ফুলকি যে নিজে একজন হাঁপানি রোগী অথচ বক্সার হ‌ওয়ার স্বপ্ন দেখে।

আরও পড়ুন : ময়ূরীকে ঠাস করে চড় মারলো নীলের মা!’প্রোমো দেখে আনন্দে আত্মহারা দর্শক!

এই ফুলকির সাথে ঘটনাক্রমে বিয়ে হয়ে যায় রোহিতের, ফুলকিকে প্রথম দিকে নিজের স্ত্রী হিসেবে রোহিত মানতে না পারলেও পরবর্তীকালে রোহিতের মনে যখন একটু একটু করে ফুলকি নিজের জায়গা করে নিচ্ছিলো তখনই রোহিতের প্রথমা স্ত্রী শালিনী আবার রোহিতের জীবনে ফিরে আসতে চায়, সে নানা রকম ষড়যন্ত্র করতে থাকে আর ফুলকি সেই সকল ষড়যন্ত্রের উপর জল ফেলে দিতে থাকে।

সম্প্রতি ফুলকি ধারাবাহিকে এমন একটি পর্ব দেখিয়েছে যেটা দেখে দর্শক রীতিমত চমকে গিয়েছেন। নায়কদের ঘরে সাপ আসা এবং নায়িকাদের বীর বিক্রমে সেই সাপের উপর ঝাঁপিয়ে পরা ও সাপের আক্রমণ থেকে নায়কদেরকে উদ্ধার করা একটা কমন ট্র্যাক।

সম্প্রতি জি বাংলার ফুলকিতেও এই ট্র্যাকই দেখানো হয়েছে কিন্তু সেখানে কীভাবে ফুলকি সাপটিকে নিজের আয়ত্ত্বে আনলো তা পর্ব দেখেও বুঝতে পারছে না দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ফুলকি কিভাবে সাপটাকে ঝাপিতে বন্দি করলো বুঝতে পারলাম না।খালি একটা লাঠি সাপটার সামনে ধরলো আর কাজ হয়ে গেল।

ক্লিপসটা ইন্টারেস্টিং ছিল।”

আরও পড়ুন : মেঘ জিষ্ণু নীল ময়ূরী অতীত! হাজারো দর্শক অপেক্ষা করে আছেন রূপের পর্দা ফাঁস হওয়ার পর নীলের মায়ের বক্তব্য শোনার জন্য!

Related Articles