বাংলা সিরিয়াল

ময়ূরীকে ঠাস করে চড় মারলো নীলের মা!’প্রোমো দেখে আনন্দে আত্মহারা দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকে দেখা যায় যে, গিনি একটা বড় লোকের লম্পট ছেলের পাল্লায় পড়ে, সেই ছেলের আসল রূপ চিনতে না পেরে তার অভিনয়ে ভুলে তাকে বিয়ে করতে চায়, কিন্তু গিনির প্রেমিক রূপের আসল চেহারা কী!

সেটা একমাত্র জানতো মেঘ আর মেঘ সেই কারণে প্রথম থেকে এই বিয়েতে না করে এসেছিলো, অথচ পরিবারের কেউই তাকে সাপোর্ট করে নি এমনকি মেঘের বর নীল পর্যন্ত মেঘকে বিশ্বাস করে নি।

আরও পড়ুন : মদের নেশায় বুঁদ হয়ে ময়ূরীর আসল সত্য প্রকাশ করলো রূপ! শুনেই অবাক গিনি

মেঘ যখন পরিবারের সকলের সামনে রূপের আসল চেহারা তুলে ধরার চেষ্টা করছিল তখন মেঘের বড় দিদি ময়ূরী রূপের সাথে হাত মিলিয়ে মেঘকেই সকলের সামনে ছোট করে দেয় এবং রূপের সম্পর্কে ভালো ভালো সার্টিফিকেট দেয়।

ময়ূরীর কথায় বিশ্বাস করে পরিবারের সবাই রূপের বিষয়ে আর কোনো খোঁজখবর না নিয়েই বিয়েতে রাজি হয়। বিয়ের পর গিনি হাড়ে হাড়ে বুঝতে পারে রূপ আসলে কেমন ছেলে! রূপের দ্বারা প্রত্যেকটি মুহূর্তে নির্যাতিত হতে থাকে সে।

সম্প্রতি ইচ্ছে পুতুলের একটি ধামাকাদার প্রোমো দিয়েছে, যেখানে দেখানো হচ্ছে যে, গিনি, বাড়ির সকলের সামনে ময়ূরী কে দোষী সাব্যস্ত করে বলে, আমার জীবন নষ্ট করার সাথে সাথে দাদাভাই আর মেঘের জীবন‌ও তুমি নষ্ট করেছে ময়ূরী দি।

ময়ূরী তখন সৌরনীলের মাকে গিয়ে বলে, গিনি মিথ্যা কথা বলছে! তখন নীলের মা ময়ূরীর গালে চড় মারে আর মেঘের কাছে ক্ষমা চেয়ে নিয়ে মেঘকে বরণ করে। মেঘ বলে, আমি জানতাম মা একদিন সত্যের জয় হবে।- ইচ্ছে পুতুলের এই পর্ব দেখে আনন্দে নাচছেন দর্শক।

আরও পড়ুন : কিসের সিড!কিসের ঋষি! বুড়ো বয়সেও কলির কেষ্ট আমাদের দাদু ঋদ্ধি!ছয় ছয়টা মেয়ে পাগল ঋদ্ধির জন্য

Related Articles