বাংলা সিরিয়াল

‘আরো কয়েকটি তাবিজ গলায় দিতে পারতো মাত্র তিনটি তাবিজ দিয়েছে!’সন্ধ্যা তারা ধারাবাহিকে সন্ধ্যার গলায় তিনটি তাবিজ দেখে তুমুল ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসায় সম্প্রতি একটি ধারাবাহিকের প্রোমো এসেছে,এই ধারাবাহিকের নাম ‘সন্ধ্যাতারা’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা, নায়ক চরিত্রে আছে নবাগত এক অভিনেতা আর সেকেন্ড লিড চরিত্রে আছেন বকুল কথা,মন ফাগুন খ্যাত অমৃতা দেবনাথ। অমৃতা আজ অবধি যতগুলি ধারাবাহিকে অভিনয় করেছেন, সব ধারাবাহিকেই পজেটিভ চরিত্রে অভিনয় করেছেন,তার অভিনয় দক্ষতা এমনিতেই পঞ্চমুখ হয়ে ওঠেন দর্শক আর অন্বেষা হাজরার কথা তো যত বলা হবে ততই কম, এই পথ যদি না শেষ হয় এর পর সবাই চাইছিলেন অন্বেষা আবার লিড চরিত্রে ফিরুক, দর্শকের ইচ্ছা পূরণ করে অন্বেষা হয়েছেন সন্ধ্যা তারার সন্ধ্যা।

এই গল্পটি দুটি বোনের গল্প, সন্ধ্যা কৃষি কাজ করে লাঙ্গল চালিয়ে ধান ফলায় আর তারা কলেজে পড়াশোনা করে দুই বোনের মধ্যে খুব মিলমিশ দুজনেই চাই দুজনকে সুখী করতে, কিন্তু তাদের ভাগ্য এমন ভাবে জড়িয়ে গেছে যে একজনকে স্বার্থ ত্যাগ করতে হবে এবং অপরজনকে স্বার্থপর হতে হবে! আসলে সন্ধ্যা তারা ধারাবাহিকের সন্ধ্যা ও তারা দুজনেই একজন নায়ক কে ভালোবাসে, ভাগ্যের টানাপোড়েনে কে হবে স্বার্থপর? তাই নিয়েই আসল গল্প! এই ধারাবাহিকে অন্বেষার লুক নিয়ে প্রথম থেকে নানান রকম সমালোচনা হয়েছে, কেন তাকে এরকম উঁচু করে শাড়ি পরা লুক দেওয়া হয়েছে তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে! তার উত্তরে কিছু মানুষ বলেছেন, কৃষি কাজ করা একজন গ্রাম্য মেয়ের লুক আর কেমন হবে?

তবে উঁচু শাড়ি গ্রাম্য লুকের পর এইবার সন্ধ্যার গলার তাবিজ নিয়ে পরেছেন কিছু মানুষ! সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “আরো কয়েকটি তাবিজ দিলস ভালো হইত না
মাত্র ৩ টা তাবিজ এ কি হয়”

Related Articles