বাংলা সিরিয়াল

কুশের যমজ ভাই আসছে ধারাবাহিকে নাহ মালবিকা ষড়যন্ত্র করছে পাখি কুশকে আলাদা করার?রাঙা ব‌উ নিয়ে উৎসাহিত দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙ্গা বউ’তে দেখা যাচ্ছে যে, কুশ পাখির মধ্যে যখন সমস্ত ঝামেলা মিটে গেলো,পাখি যখন কুশের সাথে থেকে নতুনভাবে স্বপ্ন দেখতে শুরু করল নিজের সংসারকে নিয়ে তখনই তার সংসারে এলো নতুন উৎপাত! মালবিকা বলে একটি মেয়ে কুশের স্ত্রীর পরিচয় নিয়ে শীল বাড়িতে এলো, কিন্তু কুশ মালবিকাকে চিনতে পারে নি, এই নিয়েই শীল বাড়িতে শুরু হয় নতুন ঝড়। এদিকে মালবিকা আসার আগে কুশ পাখিকে বলেছে তার আরেক ভাই ছিলো, এক্সিডেন্টের পর থেকে সে মৃত! তবে কি রাঙা বউ ধারাবাহিকে এবার হাজির হবে কুশের যমজ ভাই?এই নিয়ে দর্শক বেশ উৎসাহিত। এই ট্র্যাক নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আলোচনা হচ্ছে।

একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“কুশ আর রকি এটা কি কার ও conspiracy? কুশ এর ভুলে যাওয়া রোগের সুযোগ নিয়ে কেউ মালবিকা কে কাজে লাগিয়ে পাখী কুশ কে আলাদা করতে চায়

নাকি মালবিকা সত্যি কথা বলছে? কুশ আর রকি দুজন আলাদা| কুশ এর সেই ভাই রকি যে ছোটোবেলার accident এ কুশ এর ভাবনায় মৃত|

কোনটা মনে হয় আপনাদের ?

তবে গল্প কিন্তু বেশ জমে উঠেছে”

আরেকজন নেটিজেন আবার লিখেছেন যে,“সিউর না তবে মনে হচ্ছে কুশ এর জমজ ভাই আসবে সিরিয়ালে কারণ এই মেয়েটার নাকি রকি নামের কার সাথে 5বছর আগে বিয়ে হয়ছে আর সে নাকি কুশ ছবিও দেখাইছে আর তার দুই দিন আগে কুশ পাখি কে বলছে কুশ এর ফ্যামিলির এক্সিডেন্ট এর সময় ভাই ছিলো পাইনি তাকে হয়তো সেই হবে দেখা যাক কি হয়।।।” কেউ আবার লিখেছেন যে,‘আমার মনে হয়,ওকে সাজিয়ে এনছে ওর ভাইয়েরা’- মত যাই হোক, মানুষ যে এই ট্র্যাকটি দেখছেন তা বোঝাই যাচ্ছে।

Related Articles