বাংলা সিরিয়াল

‘ঈশান গৌরী মহাদেবের অংশ তাহলে ওদের বাচ্চা তারা কীভাবে হয়?লক্ষী বা সরস্বতী হতে পারতো! কালী পারল না তাই এবার মাঠে তারা নেমেছে!তোমাদের নাটক সেরা’গৌরী এলো নিয়ে তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’। এই ধারাবাহিকে বহুদিন আগেই দেখা গেছে যে, গৌরী ও ঈশানের এক কন্যা সন্তান হয়েছে আর তার জন্মের পরই শৈল মার সকল ষড়যন্ত্র একে একে ফাঁস হয়েছে, এই মেয়েকেও দৈবিক ক্ষমতা সম্পন্ন বলা চলে। সম্প্রতি গৌরী এলোর একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে ঈশান এসে বলছে, গৌরী তোমার মেয়ের কান্ড দেখো, আমার ডাক্তারির ব্যাগে পুজোর ফুল এনে রেখে দিয়েছে‌‌। এরপর গৌরীর জেঠি শাশুড়ি বলে কিন্তু যার জন্মদিন সে কোথায়? তখন গৌরী বলে আমি বোধহয় জানি সে কোথায়-এরপর দেখা যায় মন্দির ঘরে গিয়ে লুকিয়ে লুকিয়ে সন্দেশ খাচ্ছে গৌরীর ছোট্ট মেয়ে তারা।

গৌরী তারাকে ডাকতেই সে সিঁদুর মাখা হাত এবং লাল মুখ নিয়ে এমন ভাবে দাঁড়ালো যে বোঝা গেল, সে দেবী তারার অংশ! কিন্তু এখানেই দর্শকদের প্রশ্ন যে, শিব পুরান বা যে কোন পুরাণ অনুযায়ী , দেবাদিদেব মহাদেব ও দেবী পার্বতীর দুই সন্তান হয়েছিলো, কার্তিক ও গণেশ এখানে উলট-পুরাণ ঘটিয়ে মেয়ে হয়েছে, সে ক্ষেত্রে মেয়ের নাম লক্ষী বা সরস্বতী হতে পারত কিন্তু মেয়ের নাম হলো গিয়ে তারা! যে তারা স্বয়ং মা কালীর অংশ! তাই স্বাভাবিকভাবে এই বিষয়টি নিয়ে তুমুল সমালোচনা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “কালি পারলো না তাই মাঠে এবার তারা নেমেছে।।। জয় তারা।। তোমাদের নাটক সেরা।।” সোশ্যাল মিডিয়ায় আর একজন নেটিজেন আবার লিখেছেন যে,
“আমি তো জানতাম ঈশান আর গৌরি মহাদেব আর কালির অংশ তাহলে ওদের বাচ্চা কিভাবে আবার তারা হয়
তারা আর কালি তো একই।। গৌরির বাচ্চা তো লক্ষী বা সরস্বতী হওয়া উচিৎ ছিল ”

Related Articles