বাংলা সিরিয়াল

‘সন্ধ্যাতারার নায়কটা ‘পারবো না আমি ছাড়তে তোকে’র হাবুলের মত! অন্বেষার সাথে একদম ম্যাচ করেনি!’-নায়ক নায়িকার ম্যাচ হয়নি বলেই টি আর পিতে তার এফেক্ট পরল?কী বলছেন দর্শক?

যে কোনো ধারাবাহিক‌ই দীর্ঘদিন ধরে চলার পেছনে কতগুলি সূত্র কাজ করে, যেমন ধারাবাহিকের গল্প, অভিনয়, এবং কাস্টিং। এই তিনটি জিনিসই অত্যন্ত গুরুত্বপূর্ণ, অনেক সময় ধারাবাহিকের গল্প ভালো না হলে সেই ধারাবাহিক খুব সুন্দর সুন্দর কাস্টিং নিয়েও ডুবে যায় আবার অনেক সময় গল্প তেমন কিছু আহামরি না হলেও সুন্দর অভিনয় আর কাস্টিংয়ের জোরে গল্প বেঁচে যায়, তাই কোন ধারাবাহিক দীর্ঘদিন চলবে আর কোন ধারাবাহিক দীর্ঘদিন চলবে না তাকেই ঠিক করে বলতে পারেন না দর্শকের ইচ্ছা অনিচ্ছার ওপরে সবটা নির্ভর করে। অধিকাংশ দর্শক যে ধারাবাহিক দেখে সেই ধারাবাহিকই বারংবার চ্যানেলে ফিরে আসে আর যে ধারাবাহিক থেকে দর্শক মুখ ফেরায় সেই ধারাবাহিক অচিরেই শেষ হয়ে যায়। যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় এর পর দর্শক চেয়েছিলেন চুনি পান্না খ্যাত অন্বেষা হাজরা আবার নতুন কোন লিড রোলে স্টার জলসায় ফিরুক।

সেই আশা পূরণ করতেই চুনি পান্নার অভিনেত্রী অন্বেষা এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক শেষ হওয়ার পর সন্ধ্যা তারা প্রজেক্টের মাধ্যমে ফিরে এসেছেন স্টার জলসায়। নায়িকার অভিনয় এবং গল্পের উপর ভিত্তি করে অনেকেই আশা করে বসেছিলেন যে এই গল্প টিআরপিতে বাজিমাত করবে কিন্তু দেখা গেল প্রথম সপ্তাহে সত্যিই সেভাবে বাজিমাত করতে পারল না এই ধারাবাহিক। প্রতিপক্ষ ধারাবাহিক ফুলকি যখন সেভেন পয়েন্ট টু পেয়ে স্লট ছিনিয়ে নিয়ে গেল সন্ধ্যা তারা তখন ৫.০। কিন্তু কোথায় খামতি ছিল? তা খুঁজতেই এখন উঠে পড়ে লেগেছেন দর্শক। অনেকেই বলছেন মেয়ে বেলার টিআরপি কম ছিল তাই সেই টিআরপির সমান টি আর পি পেয়েছে সন্ধ্যা তারা , স্লটলিড করতে একটু সময় লাগবে, তবে কারোর কারুর মতে আবার নায়িকার সাথে নায়ককে ম্যাচ করেনি।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সন্ধ্যাতারার নায়কটা কেমন যেনো দেখতে,
কিছুটা “পারবো না আমি ছাড়তে তোকে” সিনেমার হাবুল এর মত,যার সাথে নায়িকার বিয়ে ঠিক হয়েছিল আর নায়ক ভাংচি দিতে গিয়েছিলো..

অন্বেষার সাথে ম্যাচ করে নি..”

Related Articles