বাংলা সিরিয়াল

‘পায়রা বলে কি মানুষ নয়?’ শুনে একদিন পুরো কোমায় ছিলাম! বুঝতে পারিনি আমি অশিক্ষিত নাকি জি বাংলা একটু বেশি শিক্ষিত!’-ফুলকির মুখে ভুল ডায়লগ দেওয়া হয়েছে বলে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি, এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় অভিনয় করেছেন অভিষেক বসু আর নায়িকার চরিত্রে অভিনয় করছেন একজন নবাগতা অভিনেত্রী। গল্পটি একজন মহিলা বক্সারের জীবনের গল্প, যে নিজে একজন হাঁপানির রোগী! এই রোগ নিয়ে এসে কিভাবে বক্সার হয়ে উঠবে- তাই নিয়েই ফুলকির গল্প, অন্যদিকে ফুলকির গল্পের পাশাপাশি এটি বক্সার রোহিতের গল্প, যে এক ষড়যন্ত্রের শিকার হয়ে সব হারিয়েছে, বক্সিং এবং তার স্ত্রী দুজনেই তাকে ছেড়ে চলে গেছে, এইবার কীভাবে রোহিত আর ফুলকির মিল হয় এবং দুজনের স্বপ্ন এক হয় তাই দেখাবে জি বাংলার এই ধারাবাহিক। কিন্তু এই ধারাবাহিকের একটি সিন নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ধারাবাহিক শুরুর দিকে এক জায়গায় দেখিয়েছিল যে, বিল্ডিং এর একটা ফ্যান চালালে পায়রা মরে যাবে বলে পায়রাকে বাঁচাতে নিজের জীবনের ঝুঁকি নিয়ে নেয় ফুলকি এরপর পায়রাটাকে হাতে নিয়ে সে যখন পড়ে যায় তখন রোহিত এসে তাকে বাঁচায়। এরপর যখন তাকে জিজ্ঞেস করা হয় যে একটা সামান্য পায়রার জন্য তুমি এত বড় ঝুঁকি নিলে! তখন সে বলে, পায়রা বলে কি সে মানুষ নয়!- এইখানেই সকল সমালোচনার সৃষ্টি হয়েছে কথাটি হতো, পায়রা বলে কি তার কোন প্রাণ নেই? কিন্তু বলা হয়েছে পায়রা বলে কি সে মানুষ নয়, এবার দর্শকরা বলছেন যদি পায়রা মানুষ হয় তাহলে আমরা কি পশুপাখি?

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “সেদিন ফুলকির একটা ডায়লগ শুনলাম “#পাখিবলেকিমানুষনয়” শুনে তো আমি পুরো 1 দিন কোমায় ছিলাম। না মানে আমি অশিক্ষিত নাকি জী বাংলা একটু বেশিই শিক্ষিত”

Related Articles