বাংলা সিরিয়াল

‘সোহাগ জল শেষ হতেই ব্লুজের নতুন ধারাবাহিকে ফিরে আসবেন শ্বেতা মৌ ভট্টাচার্য!’ব্লুজ কন্যা আবার ব্লুজে ফেরায় খুশি দর্শক!

কিছু কিছু অভিনেত্রী থাকেন
যারা একটা ধারাবাহিকের পর অন্য ধারাবাহিক করতে গিয়ে বেশ কিছুটা গ্যাপ নেন, আবার অনেকেই পরপর চুটিয়ে কাজ করে যান তাদের মধ্যে অন্যতম হলেন শ্বেতা মৌ ভট্টাচার্য, ভালোবাসা ডট কম, সিঁদুর খেলা, ধারাবাহিকের মধ্য দিয়ে তার যাত্রাপথ শুরু হয়েছিল এরপর একে একে জড়োয়ার ঝুমকো, তুমি রবে নীরবে, যমুনা ঢাকি, জয় কানাইয়া লাল কি- ইত্যাদি ধারাবাহিকে একের পর এক কাজ করে গেছেন। মাঝখানে বড় পর্দায় প্রজাপতি ছবিতে নায়িকা হিসেবে দেবের সাথে কাজ করেছেন তিনি তারপর আবার ফিরে এসেছেন ছোট পর্দায় এবং সোহাগ জল ধারাবাহিকে মুখ্য ভূমিকায় কাজ করেছেন তিনি।

সোহাগ জল ধারাবাহিককে তার অভিনীত চরিত্রের নাম জুঁই, যে সহজ সরল সাধারণ একটি মেয়ে অনেক স্বপ্ন নিয়ে বিয়ের পিঁড়িতে বসেছিল কিন্তু তার দাদার কারণে সেই ব্যবসায় পরিণত হয় এবং যখন সে সত্যি জানতে পারে তখন সে সেই বাড়ি ছাড়তে চায় কিন্তু ততদিনে তার স্বামীও তাকে ভালোবেসে ফেলেছে, আর জুঁই শুভ্রর রসায়ন দর্শক মনে ভালো মতো প্রভাব ফেলে কিন্তু এর মধ্যে একটি নতুন খবর রীতিমতো হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই শেষ হবে সোহাগ জল ধারাবাহিক এবং এই ধারাবাহিক শেষ হতে না হতেই ব্লুজের নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরে আসবেন শ্বেতা মৌ ভট্টাচার্য।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“Breaking
সোহাগ জল শেষ হতেই জী বাংলার আসন্ন পরবর্তী ব্লুজ প্রোডাকশন এর ধারাবাহিকে প্রধান নায়িকার ভূমিকায় দেখা যাবে আমাদের সকলের প্রিয় শ্বেতা মৌ ভট্টাচার্য। প্রসঙ্গত উল্লেখ্য শ্বেতা দি অফার অ্যাকসেপ্ট করেছে। তবে ধারাবাহিকটি আসতে কিছুদিন দেরি হতে পারে এবং ধারাবাহিকটি আগস্ট মাসে আসতে পারে।”

Related Articles