বাংলা সিরিয়াল

এটাই বিজয় মাঠান!যে শুধুমাত্র বংশধরের লোভে সন্ধ্যাকে পর করে দিতে পারবে না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা। এই ধারাবাহিকে দেখা যায় বিজয় পাঠান তার ছেলের বউ হিসেবে সন্ধ্যা কে পছন্দ করেন, কিন্তু আকাশ নীল তো সন্ধ্যার ছোট বোন তারা কে ভালোবাসতো, তাই সে সন্ধ্যা কে বিয়ে করতে চায় না বিজয়া মাঠান‌ও তখন ছেলের পছন্দ মেনে নেয়।

কিন্তু তার মেজদি আকাশ নীল কে ভালোবাসে জেনে তারা নিজের ভালোবাসাকে ত্যাগ করে আর নিজের প্রেমিকার থেকে আকাশ প্রত্যাখ্যাত হয়েছে জেনে বিজয় মাঠান সন্ধ্যার সাথে আকাশের বিয়ে ঠিক করে। বিয়ের পরে মন থেকে আকাশ সন্ধ্যাকে মেনে নিতে পারে না।

অন্যদিকে সন্ধ্যা আকাশের মন পাওয়ার জন্য মরিয়া চেষ্টা করতে থাকে। এরই মধ্যে আকাশ জানতে পারে কেন তার প্রেমিকা তারা তাকে রিফিউজ করেছিল, সন্ধ্যা ও তারার উপর প্রতিশোধ নিতে সে নিজের নকল প্রেমিকা বানিয়ে মিমিকে ঘরে আনে! এরপর ধারাবাহিকে এসে নতুন টুইস্ট!

আরও পড়ুন : চক্রাশূল দিয়ে রাধার হাতে মহিষাসুরের বিনাশ! কার লেখা স্ক্রিপ্ট?জি বাংলার ধারাবাহিক নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

একবার অসুস্থ আকাশকে সুস্থ করতে আকাশের শরীর গরম করতে তারা আকাশের কাছাকাছি এসেছিল যার ফল স্বরূপ তারা প্রেগন্যান্ট হয়ে পড়ে – কিন্তু তারার এই প্রেগনেন্সির কথা জানলে ও বিজয়া মাঠান কিন্তু তারার প্রতি দুর্বল হন না, নিজের ছেলের উত্তরাধিকারী জেনেও তিনি পরিষ্কার বলেন, সন্ধ্যা ছাড়া আর কারোর গর্ভে জন্মানো সন্তানকে তিনি স্বীকৃতি দেবেন না। বিজয়া চরিত্রের এই দৃঢ়তা মুগ্ধ করছে দর্শককে।

আরও পড়ুন : খড়ি,দ্যুতি রুক্মিনী-বনির প্রতি হয়েছে চূড়ান্ত অবহেলা!গাঁটছড়ার একদম শেষে এসেই বনির প্রতি জাস্টিস করা হলো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ এটাই বিজয়া মাঠান! যে শুধুমাত্র বংশধরের লোভে সন্ধ্যাকে পর করে দিতে পারবেনা! উনি তারার বাচ্চা ও তারাকে গ্রহন করবেনা জানিয়ে দিয়েছেন, এত অসাধারণ ধামাকা এপিসোড হচ্ছে তাও যদি টিআরপি না বাড়ে তাহলে আর বাড়বেইনা কখনও…আজকের এপিসোডে মাঠান ও তারার অভিনয় ১০০/১০০
আসলে সবাই পরিস্থিতির স্বীকার এখানে!”

Related Articles