বাংলা সিরিয়াল

আবারো প্রথা ভাঙলেন অভিনেত্রী! মামার বদলে মাসিই বোনপোকে খাওয়ালো অন্নপ্রাশনের ভাত

টলিউড অভিনেত্রী শ্রুতি দাস অতি অল্প দিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে স্পষ্টবক্তা একজন অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন। প্রসঙ্গত স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিক দিয়ে সাফল্যের চূড়ায় পৌঁছাতে সক্ষম হয়েছেন শ্রুতি। তবে তার পাশাপাশি একাধিকবার নানান কারণে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে।

তবে স্পষ্টবাদী শ্রুতি অবশ্য সে সমস্ত কটাক্ষকে বিশেষ পাত্তা দেন না বরং সমাজের প্রচলিত নানা নিয়মকেই ভেঙে যে তিনি আনন্দ পান তা আরো একবার প্রমাণ করতে দেখা গেল তাকে।

প্রসঙ্গত শিশুদের মুখে ভাত হওয়ার সময় মূলত দাদু কিংবা মামাদের তাদের মুখে ভাত তুলে দিতে দেখা যায়। তবে এবার মাসি হিসেবে নিজের বোনপোর মুখে ভাত তুলে দিয়ে চিরাচরিত প্রথা ভাঙতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছবি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন বাড়ির মা মাসীরাই বাচ্চাদেরকে বেশিরভাগ সময় খাওয়ান। বাড়ির পুরুষরা সেই দায়িত্ব খুব কম সময়ই নেন। তাই মুখে ভাতের অধিকার মামা দাদুর পাশাপাশি মাসিদেরও থাকা উচিত বলে মনে করেন অভিনেত্রী। বলাই বাহুল্য এদিন তার পোষ্টের মাধ্যমে অভিনেত্রী নেটিজেনদের একটি বড় অংশের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন। অনেকেই মনে করছেন শ্রুতির এ ধরনের চিন্তাভাবনা অত্যন্ত বৈপ্লবিক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।