কলকাতা

‘কাজ আছে’ বলে স্বামী পালালেন পাড়ার বৌদিকে নিয়ে, পুলিশের দ্বারস্থ হলেন স্ত্রী! গোটা ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি ডানকুনিতে

ডানকুনি থানার রঘুনাথপুর দক্ষিণ পাড়ার যুবক শুভ মন্ডল পালিয়েছেন পাড়ার এক বিধবা মহিলাকে নিয়ে। স্বামীকে খুঁজে আনতে এবার ডানকুনি থানার দ্বারস্থ হলেন ওই যুবকের স্ত্রী। গোটা ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। ওই পলাতক যুবকের স্ত্রী সুতিথি মন্ডল জানিয়েছেন গত পাঁচই জানুয়ারি সকাল বেলা কাজ আছে বলে ওই যুবক বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। পরে তিনি দেখতে পান যাওয়ার সময় যুবক সমস্ত কাগজ এবং নথিপত্র নিয়ে গেছেন তার সঙ্গে করে। পরে বেলা বাড়ার পরেও স্বামী বাড়ি না ফেরায় তাকে একাধিকবার ফোন করতে থাকেন তার স্ত্রী। কিন্তু ফোন ধরেননি তিনি।

এরপরই জানা যায় পাড়ার এক বিধবা মহিলার রিমা চৌধুরীর সঙ্গে পালিয়ে গিয়েছে ওই বিবাহিত যুবক। জানা গিয়েছে ওই বিধবা মহিলার একটি ১১ বছরের ছেলেও রয়েছে বাড়িতে। ওই যুবককে স্ত্রী পুলিশের দ্বারস্থ হওয়ার পাশাপাশি আরও অভিযোগ জানিয়েছেন যে তিনি ওই মহিলার বাড়িতে উপস্থিত হলে দেখতে পান একটি কোর্ট কাগজে লেখা যে তারা একসঙ্গে সংসার করবেন বলে বাড়ি ছেড়েছেন এবং তার সমস্ত দায়িত্ব ওই যুবক নেবেন, এমনটাই প্রতিশ্রুতি দিয়েছেন। এছাড়াও ওই বিধবা মহিলার পরিবারের একাধিক সদস্যের স্বাক্ষর ছিল ওই কোর্ট পেপারে যা থেকে মনে করা হচ্ছে তারা গোটা বিষয়টিই জানতেন।

এদিন ওই যুবককে স্ত্রী জানিয়েছেন তার বাড়িতে এক বছরের মেয়ে আছে যে তার বাবাকে খুঁজছে। তাই আপাতত যুবককে ধরে ফিরিয়ে আনার জন্য পুলিশের সহায়তা চাইছেন তিনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।