রাজ্য

‘চালাকির রাজনীতি, পিসি ভোট করাচ্ছে, আর ভাইপো বলছে ভোট হওয়া উচিত না’! আসানসোলে বিস্ফোরক দিলীপ ঘোষ

গতকাল ভারী বর্ষণের মধ্যেও আসানসোলের পৌরসভার নির্বাচনী প্রচারে অংশ গ্রহন করতে দেখা গিয়েছিল বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষকে। সেখান থেকেই শাসকদলের উদ্দেশ্যে একাধিক বিস্ফোরক মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে। একাধারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে বসেছেন তিনি।

এদিন তিনি জানিয়েছেন করোনা থাকা সত্ত্বেও গঙ্গাসাগর থেকে শুরু করে পৌরনির্বাচন সমস্ত কিছুই আয়োজন করছে তৃণমূল। পাশাপাশি আগে ভোট না করিয়ে খেপে খেপে ভোটগ্রহণ হচ্ছে কারণ এতে তৃণমূলের ভোট লুট করতে সুবিধা হবে বলে দাবি করেছেন তিনি। তবে কিছুদিন আগে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন তিনি ব্যক্তিগতভাবে মনে করেন আগামী দুই মাস কোন নির্বাচন হওয়া উচিত নয় করোনা পরিস্থিতি সামলানোর জন্য। এদিন সেই প্রসঙ্গ তুলে দিলীপ ঘোষ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন নির্বাচন করার পক্ষে তখন তার ভাইপো ব্যক্তিগত মতামত হিসেবে নির্বাচন না করার কথা বলছেন ।এটা পুরোটাই চালাকির রাজনীতি এবং মানুষকে বোকা বানানোর পদ্ধতি বলে জানিয়েছেন দিলীপ ঘোষ।

তিনি আরো মন্তব্য করেছেন যে দু’রকম কথা বলে আসলে মানুষের মন পাওয়া এবং একাধারে ভোট লুট করে জিতে যাওয়ার চেষ্টা করছে তৃণমূল। বলাই বাহুল্য তার এই মন্তব্য বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে ইতিমধ্যেই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।