রাজ্য

একসময় শিবলিঙ্গ নিয়ে কুমন্তব্য করে বসেছিলেন সায়নী ঘোষ! তবে এবার রাজনৈতিক জনসভা থেকে জানালেন ‘ধর্মীয় ভাবাবেগে আঘাত করিনা’

সম্প্রতি সাধারণ মানুষের সামনে এসেছে একটি বিতর্কিত মা কালীর পোস্টার। যেখানে দেবীর হাতে ধরতে দেখা গিয়েছে একটি জ্বলন্ত সিগারেট। অপরদিকে সেই পোস্টার নিয়ে বিতর্কিত মন্তব্য করে সাধারণ মানুষের বিরাগ ভাজন হয়েছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। গোটা বিষয়টি নিয়ে যখন তৈরি হয়েছে বিরাট বিতর্ক ঠিক সেই সময়ই পোস্টারটি নিয়ে তৃণমূলের কি অবস্থান সেই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়নী ঘোষকে।

প্রসঙ্গত সম্প্রতি শহীদ দিবসের প্রস্তুতি তদারকি করার জন্য মেদিনীপুরে হাজির হতে দেখা গিয়েছিল সায়নী ঘোষকে। সেখানেই গোটা বিষয়টি নিয়ে তৈরি হওয়া বিতর্ক এবং তৃণমূল কি পদক্ষেপ নিচ্ছে সে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল অভিনেত্রীকে। এরপরই তিনি জানান তিনি বাক স্বাধীনতায় বিশ্বাস করেন, তবে তার পাশাপাশি সৃজনশীলতাকেও মান্যতা দেন তিনি।

এরপরই অভিনেত্রী জানান ধর্মীয় ভাবাবেগে আঘাত করতে পছন্দ করেন না তিনি। তবে বলাই বাহুল্য তার এই মন্তব্য সামনে উঠে আসতেই নেটিজদের একটি বড় অংশ তাকে মনে করিয়ে দিয়েছেন একসময় রাজনীতিতে যোগদান করার আগে শিবলিঙ্গের উপর কন্ডোম পরানো বিতর্ক নিয়ে চাঞ্চল্য ফেলে দিয়েছিলেন সায়নী ঘোষ। তবে রাজনীতিতে যোগদান করে তার মতামত বদলে গেছে কিনা সে নিয়ে প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।