কলকাতা

ফেসবুক-ইউটিউব থেকে প্রতি মাসে কত টাকা আয় করেন দেবাংশু ভট্টাচার্য! সামনে এল চাঞ্চল্যকর অজানা তথ্য

সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য যে পরিমাণ জনপ্রিয় নেটিজেনদের মধ্যে, তেমন জনপ্রিয়তা বোধহয় শাসকদলের আর কোনো নেতারই নেই। তবে এবার সামনে এলো চাঞ্চল্যকর তথ্য। জানা গেল ফেসবুক এবং ইউটিউব থেকে প্রতিমাসে দেবাংশু ভট্টাচার্য মোট কত টাকা আয় করেন সেই অজানা তথ্য।

প্রসঙ্গত ‘মমতাদি আরেকবার’ থেকে ‘খেলা হবে’র মত জনপ্রিয় স্লোগান এবং রাজনৈতিক গানের রচয়িতা দেবাংশু ভট্টাচার্য। পরবর্তীকালে তার গানগুলিকে একাধিকবার নিজেদের মতো করে রিমিক্স করতে দেখা গিয়েছে বাংলার অন্যান্য কনটেন্ট ক্রিয়েটরদের। পাশাপাশি দেবাংশু ভট্টাচার্যের ফেসবুক এবং ইউটিউব চ্যানেলেও লক্ষ লক্ষ ভিউজ রয়েছে এই ভিডিওগুলিতে। পাশাপাশি রয়েছে ফেসবুক পেইজে ব্লু টিক অর্থাৎ ভেরিফাইড হওয়ার প্রমাণ। তিনি ফেসবুকে লাইভ এলেও প্রচুর মানুষ দেখতে থাকেন তা।

জানা গেছে শুধুমাত্র ফেসবুক থেকেই মাসে প্রায় ৩০ হাজার টাকা রোজগার করে থাকেন দেবাংশু ভট্টাচার্য। পাশাপাশি ভোট চলাকালীন যেহেতু তার পোস্ট করা ভিডিও এবং লেখার সংখ্যা বেড়ে যায় তাই কোন কোন মাসে ৭০-৮০ হাজার টাকাও রোজগার করেছেন তিনি ফেসবুক থেকে। তবে অন্য সময় গড়ে ১৮-২০ হাজার টাকা আয় করতে দেখা যায় তাকে। পাশাপাশি ইউটিউবেও সম্প্রতি মনিটাইজেশন অন করেছেন তিনি অর্থাৎ এবার থেকে ইউটিউব থেকে টাকা আয় করতে পারবেন দেবাংশু। জানা গিয়েছেন ফেসবুক থেকে পাওয়া টাকার অনেকটাই বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে দান করে দেন দেবাংশু ভট্টাচার্য।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।