বাংলা সিরিয়াল

অনুরাগের ছোঁয়ায় আসছে দারুন টুইস্ট! কোমা থেকে রূপাকে জাগাতে শ্যামা ও দীপা একসাথে গান গাইবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে দীপার সাথে দেখা করতে রূপা বেরিয়ে যায় এবং রাস্তায় তার অ্যাক্সিডেন্ট হয় তখন অর্জুন তাকে নিয়ে হাসপাতালে ভর্তি করে।

এরপর রূপা কোমায় চলে যায় তখন ভালো হাসপাতাল নয়, ভালো ফেসিলিটি নেই এই অজুহাতে সূর্য ট্রিটমেন্টে বাধা সৃষ্টি করলে রূপা আপনার মেয়ে এটা বলতে আপনি পারছেন? ওতো আপনার দায়িত্বে ছিল তাহলে ওর এত বড় অ্যাক্সিডেন্ট হলো কী করে? কি করে কোমা থেকে রূপা সুস্থ হয়ে যাবে তা নিয়ে সবাই চিন্তা করছে।

রূপার এই কোমা থেকে জ্ঞান ফেরা প্রসঙ্গে এসেছে কৃষ্ণকলি শ্যামার প্রসঙ্গ।
জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিলো কৃষ্ণকলি। এই ধারাবাহিকে দেখানো হয়েছিল ধারাবাহিকের নায়িকা শ্যামা একজন অসাধারণ সংগীত শিল্পী, যার গান শুনে কোমায় থাকা শ্বশুর পর্যন্ত জ্ঞান ফিরে পায়!

আরও পড়ুন : সুস্মিতা কি অভিনয় ভুলে যাচ্ছে নাকি দিন দিন? কি পরিমাণ ফালতু বাজে অভিনয় করছে কথায়! কথায় সুস্মিতার অভিনয় নিয়ে দর্শকের বিরক্তি!

সেই সময় ধারাবাহিকটি চলাকালীন এই বিষয় নিয়ে প্রচুর ট্রোল হয়েছে, এই ধারাবাহিকটি শেষ হবার পরেও নিস্তার নেই! অনেকেই বলছেন কৃষ্ণকলি যেমন আগের বার করেছিল তেমনি এই বার‌ও গান ধরুক তাহলে রূপা কোমা থেকে সুস্থ হয়ে উঠবে, কেউ আবার বলছেন শ্যামার তো বয়স হয়েছে তাই শ্যামা একা পারবে না, এইবার শ্যামার সাথে গান গাইতে শুরু করুক দীপা ও। তাহলে রূপার জ্ঞান না ফিরে আর যাবে না। এই নিয়ে শুরু হয়েছে ট্রোলিং।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনুরাগের ছোঁয়ায় আসছে দারুন টুইস্ট,
রূপাকে কোমা থেকে জাগাতে শ্যামা ও দীপা একসঙ্গে মঞ্চে গান গাইবে,
সেই গানের সুর শুনে রূপা কোমা থেকে জেগে উঠবে ”

Related Articles