বাংলা সিরিয়াল

গোধূলি আলাপ খ্যাত সোমু সরকার নিজের নতুন লুকে দর্শকের চোখে ধাঁধা ধরিয়ে দিয়েছেন! শাড়ি ছেড়ে সোশ্যাল মিডিয়ায় ওয়েস্টার্ন পোশাকে ভোলবদল নোলকের

গোধূলি আলাপ, বর্তমানে ধারাবাহিক জগতের এক নতুন ধারাবাহিক। এ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোমু সরকার। ধারাবাহিক জগতের আরো এক নবাগতা অভিনেত্রী তিনি। ধারাবাহিক শুরু হয়েছে খুব বেশিদিন হয়নি তবে তার মধ্যেই ধারাবাহিকের গল্প বেশ মন জয় করেছে দর্শকের। শুধুই ধারাবাহিকের গল্প বলা ভুল হবে। নবাগতা অভিনেত্রীয় নিজের সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে নিজের জন্য জায়গা করে নিয়েছেন। তা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

তবে অভিনেত্রী আবার একেবারে নবাগতাও নন। ইকির মিকির ধারাবাহিকের হাত ধরে প্রবেশ করেন ধারাবাহিক জগতে। কিন্তু জনপ্রিয়তা পান গোধূলি আলাপ ধারাবাহিকের মাধ্যমে। তবে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা কিন্তু কিছু কম নয়। সোশ্যাল মিডিয়াতে তাঁর নামে অসংখ্য ফ্যান পেজ রয়েছে। অর্থাৎ অনুরাগীর সংখ্যা কিছু কম নয় এই অভিনেত্রীর।

তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা শীর্ষে পৌঁছেছেন অভিনেত্রীর। এই মুহূর্তে নোলকের নতুন রিল ভিডিও ঘায়েল করছে দর্শকদের। শাড়ি ছেড়ে ওয়েস্টার্ন জিন্স আর টপে ধরা দিয়েছেন রিল ভিডিওতে। তারপরে অল্প কিছু সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয় ভিডিওটি। আসলে স্টার জলসার ১৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে এই রিয়েল ভিডিও বানান অভিনেত্রী। ভিডিও র কমেন্ট সেকশন থেকে স্পষ্ট যে অভিনেত্রী অনুরাগীরা তাকে কতটা পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Somu Sarkar (@me_somu_sarkar)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।